• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP AKSHAY KUMAR BIRTHDAY JUST THE DAY AFTER HIS MOTHER ARUNA BHATIA DIED PBD TC

Happy Birthday Akshay Kumar: 'নিশ্চয়ই মা গাইছেন হ্যাপি বার্থডে!' মায়ের মৃত্যুর পরের দিনই জন্মদিনে আবেগাতুর অক্ষয়!

অক্ষয় কুমারের জন্মদিন

ঠিক কী লিখেছেন অক্ষয় কুমার তাঁর ৫৪ বছরের জন্মদিনে পা রেখে (Akshay Kumar turned 54) মা-কে হারানোর একেবারে পরের দিনে?

  • Share this:

#মুম্বই: যাঁর সৌজন্যে এই পৃথিবীতে আসা, সেই মানুষটি-ই যদি জন্মদিনে উপস্থিত না থাকেন, তাহলে কেমন লাগতে পারে? সেই মানুষটির মৃত্যুর ঠিক পরের দিনেই যদি জন্মদিন কড়া নাড়ে দরজায়, তাহলে মনের অবস্থাটা ঠিক কী রকম হতে পারে? সে কথা খুব স্পষ্ট ভাবে এবার জানান দিচ্ছে অক্ষয় কুমারের (Akshay Kumar) সোশ্যাল মিডিয়া পোস্ট।

চলতি সপ্তাহের শুরুর দিক থেকেই মা অরুণা ভাটিয়ার (Aruna Bhatia) অসুস্থতাজনিত কারণে অক্ষয় কুমারের নাম নতুন করে উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ার হ্যাশট্যাগে। জানা গিয়েছিল যে সেই সময়ে বিদেশে এক ছবির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন নায়ক। তবে মায়ের অসুস্থ হয়ে পড়ার খবর পেয়েই সব কাজ বাতিল করে দিয়ে তাড়াতাড়ি ফিরে আসেন মুম্বইয়ে নিজের বাসভবনে। সেই সময়ে মুম্বইয়ের হিরানন্দানি হসপিটালের (Hiranandani Hospital) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (Intensive Care Unit) ভর্তি ছিলেন অরুণা। অবস্থার অবনতি হতে শুরু করলে অবশেষে বুধবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

আরও পড়ুন Akshay Kumar mother dead: অক্ষয় কুমারের মায়ের মৃত্যু, 'বুকের ভিতরটা ফেটে যাচ্ছে', জানালেন অভিনেতা

আর তার ঠিক পরের দিন, বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১ তারিখে ৫৫ বছরে পা রাখলেন অক্ষয় কুমার। সঙ্গত কারণেই এই জন্মদিন তাঁর কোনও দিক থেকেই ভালো যাওয়ার কথা নয়। ফলে, জল্পনা ছিল ভক্তমহলে, এবার হয় তো একেবারে চুপচাপ থাকবেন নায়ক! কিন্তু সবাইকে অবাক করে দিয়ে সদ্যপ্রয়াত মা-কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন খুললেন তিনি।

ঠিক কী লিখেছেন অক্ষয় কুমার তাঁর ৫৪ বছরের জন্মদিনে পা রেখে, মা-কে হারানোর একেবারে পরের দিনে?

আরও পড়ুন Happy Birthday Asha Bhosle: 'সব মিষ্টি গানগুলো দিদিকে দিয়েছিলেন বর্মণ সাব', লতার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আশার বক্তব্য

অক্ষয় কুমারের অফিসিয়াল Twitter হ্যান্ডেল থেকে যে ট্যুইট-বার্তাটি পাওয়া গিয়েছে, তা সন্দেহ নেই, বেশ বিষণ্ণতায় ভরা! সঙ্গের ছবিতে দেখা যাচ্ছে মায়ের আদর চোখ বুজে উপভোগ করছেন তিনি। লেখায় নায়ক সবার আগে স্পষ্টাস্পষ্টি জানিয়ে দিতে দ্বিধা করেননি যে ঠিক এই রকম ভাবে ব্যাপারটা তিনি পছন্দ করছেন না! বক্তব্যের পরের ধাপে কোন ব্যাপার, সেটাও তিনি স্পষ্ট করে দিয়েছেন, লিখেছেন যে মা যেখানেই থাকুন না কেন, সেখান থেকে নিশ্চয়ই তাঁর জন্য হ্যাপি বার্থডে গাইছেন, এই নিয়ে তাঁর মনে কোনও সন্দেহ নেই! একেবারে শেষে ভক্তদের সবাইকে তাঁদের শোকসহানুভূতি এবং জন্মদিনের শুভেচ্ছাবার্তার জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি নায়ক, লিখেছেন- 'Life Goes On', জীবন এগিয়ে চলে, সে থেমে থাকে না!

Published by:Pooja Basu
First published: