অক্ষয়ের ছবি বেল বটম-এর মুক্তি নিয়ে বড় সিদ্ধান্ত!

‘বেল বটম’ মুক্তির জন্য ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন পুরো টিম। স্বাধীনতা দিবসের ছুটির সপ্তাহে এই সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে।

‘বেল বটম’ মুক্তির জন্য ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন পুরো টিম। স্বাধীনতা দিবসের ছুটির সপ্তাহে এই সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে।

  • Share this:

#মুম্বই: করোনার দ্বিতীয় ঢেউ চোখ রাঙাতেই তড়িঘড়ি বন্ধকরা হয়েছে সিনেমা হল। ফলে বহুদিন কোনও বড় বাজেট বা ছোট বাজেটের সিনেমা সিনেমা হলে মুক্তি পায়নি। হাতে গোনা যেকটা ছবি মক্তি পেয়েছে সেগুলি OTT প্য়াল্টফর্ম গুলিতে। তবে একটি সিনেমা নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে বলি পাড়ায়। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত থ্রিলার মুভি ‘বেল বটম’ (Bell Bottom) খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে। পূজা এন্টারটেইনমেন্ট (Pooja Entertainment) কর্তৃপক্ষ জানিয়েছে, তারা ২৭ জুলাই সারা বিশ্বের সিনেমা হল গুলিতে একই দিনে সিনেমা মুক্তিতে আগ্রহী। কারণ গত দেড় বছরে কোনও বড় বাজেটের সিনেমা মুক্তি পায়নি সিনেমা হলে। তাই রঞ্জিত তেওয়ারি (Ranjit Tewari) পরিচালিত ‘বেল বটম’ নিয়ে উৎসাহের শেষ নেই।

‘বেল বটম’ সিনেমার নির্মাতারা আপাতত ২৭ জুলাই ছবি মুক্তির দিন হিসাবে ঘোষণা করেছেন। তারপর থেকে টিনসেল টাউনে ছবি মুক্তির দিন নিয়ে সমালোচনা শুরু হয়েছে কারণ, বলিপাড়ার প্রায় সব ছবি শুক্রবার মুক্তি পায়। সেই জায়গায় ২৭ জুলাই দিনটি মঙ্গলবার পড়েছে। এদিকে সেইদিন কোনও উৎসব কিংবা ছুটির দিনও নয়। আসল ব্যাপারটা হল, খিলাড়ি কুমারের জন্য লাকি নম্বর ৯। ২৭ অর্থাত ২+৭ = ৯। অক্ষয় সবদিক বিচার করেই এই সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু, একটি বিশ্বস্ত সূত্র মারফৎ একটি বড় খবর সামনে এসেছে। করোনা পরিস্থিতির কারণে, যদি বহু চর্চিত এই সিনেমা মুক্তিতে বিলম্ব ঘটে তাহলে নির্মাতারা ওটিটি প্ল্যাটফর্মকেই বেছে নেবে। সেই জায়গায় প্রথমেই নাম আসছে অ্যামাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) নাম। ‘বেল বটম’ মুক্তির জন্য ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন পুরো টিম। স্বাধীনতা দিবসের ছুটির সপ্তাহে এই সিনেমা মুক্তির সম্ভাবনা রয়েছে।

ছবি নির্মাতারা বিশ্বস্ত সূত্রের কাছে দাবি করেছে, এই সময় ষোলো থেকে সতেরো দিনে একটি এক্সক্লুসিভ থিয়েটেরিকাল উইন্ডো তৈরি হতে পারে। প্রসঙ্গত, এই ছবির শুটিং-এর জন্য ভারতের বাইরে যেতে হয়েছিল অক্ষয়-সহ গোটা টিমকে স্কটল্যান্ডে পৌঁছানোর পর দুসপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল। এরপর সমস্ত করোনাবিধি মেনে এই ছবির শুটিং শেষ হয়। তাই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে গোটা টিম-সহ অক্ষয়ের ভক্তরা। ডিজিটাল প্রিমিয়ারে সিনেমাটিকে কতটা লক্ষ্মী লাভ করাতে পারবে সেদিকেও নজর থাকবে। যদিও সমালোচকরা তৈরি রয়েছে। সেরকম কোনও খারাপ প্রতিক্রিয়া না পাওয়া গেলে বেল বটম গেম চেঞ্জার হতে পারে বলে মনে করছে বিনোদন বিশেষজ্ঞরা।

Published by:Pooja Basu
First published: