ভয়ানক দুর্ঘটনায় অভ্যন্তরীণ চোটই তৈরি করেছিল বলিউডে অভিনয়ের জেদ, বিস্ফোরক ইয়ামি!

অভিনেত্রী কথায়, যোগ ব্যায়ামের মাধ্যমেই তিনি নিজেকে ফিট রাখতে সক্ষম হয়েছেন। এখনও প্রতি দিন নিয়ম করে এই অভ্যাস চালিয়ে যান বলেও জানিয়েছেন ইয়ামি।

অভিনেত্রী কথায়, যোগ ব্যায়ামের মাধ্যমেই তিনি নিজেকে ফিট রাখতে সক্ষম হয়েছেন। এখনও প্রতি দিন নিয়ম করে এই অভ্যাস চালিয়ে যান বলেও জানিয়েছেন ইয়ামি।

  • Share this:

#মুম্বই: বলিউডের এই সময়ের লাস্যময়ী নায়িকাদের মধ্যে অন্যতম ইয়ামি গৌতমের (Yami Gautam) উত্থানের কাহিনি অনেকেরই অজানা। হাসিতে ভুবন মাতিয়ে দেওয়া এই তারকার অতীত কিন্তু বেশ রোমহর্ষক। কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে নিজেকে তিল তিল করে গড়ে কী ভাবে এই স্তরে এসে পৌঁছলেন , তা জানিয়েছেন অভিনেত্রী নিজে সম্প্রতি।

টানা সিনেমার কাজ করে চলা ইয়ামি গৌতম, বম্বে টাইমসকে (Bombay Times) দেওয়া এক সাক্ষাৎকারে নিজের জীবনের সব চেয়ে ভয়ার্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। বলেছেন যে চণ্ডীগড়ে তিনি কী ভাবে ভয়ানক দুর্ঘটনার কবলে পড়েছিলেন! দীর্ঘ দিন পর তিনি স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন বলেও জানিয়েছেন ৩২ বছরের অভিনেত্রী। সেই লড়াই কতটা কঠিন ছিল, তাও জানিয়েছেন গৌতম।

বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে ইয়ামি গৌতম জানিয়েছেন যে তখন তিনি চণ্ডীগড়ের কলেজে পড়তেন। স্কুটিতে যাতায়াত করতেন। একদিন সকালে সেই যানেই বাড়ি থেকে কলেজ যাচ্ছিলেন ইয়ামি। হাইওয়েতে একটি গাড়ি সিগন্যাল ভেঙে অভিনেত্রীকে ধাক্কা মেরে পালিয়ে যায়। মাথায় হেলমেট থাকায় জীবনহানির ঘটনা না ঘটলেও তাঁর শরীরে ভিতরে গুরুতর আঘাত লাগে বলে জানিয়েছেন নায়িকা। ঘটনার পর বেশ কিছু দিন তাঁকে হাসপাতালে কাটাতে হয় বলেও জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন মুম্বইয়ে অনুরাগ ও তাপসীর বাড়িতে আয়কর হানা!

ওই দুর্ঘটনায় ইয়ামি গৌতমের ঘাড়ের হাড়ে চিড় ধরে। অভিনেত্রীকে তাঁর ডাক্তার জানান যে তিনি আর জীবনে কোনও দিন শরীরচর্চা করতে পারবেন না। ঠিক সেই সময়ে তাঁর পায়ের নিচ থেকে মাটি সরে গিয়েছিল বলে জানিয়েছেন ইয়ামি। কারণ শৈশব থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখা তারকার কাছে ওয়ার্ক-আউট ছিল লাইফলাইন। তা বলে তিনি যে দমে যাননি, তাও জানাতে ভোলেননি ইয়ামি। বলেছেন যে তিনি ধীরে ধীরে নিজের মনকে শক্ত করেন। এর পর হৃদয়ের জোরে তিনি ফের শরীরচর্চা শুরু করেন বলে জানিয়েছেন অভিনেত্রী। সেটাই তাঁকে বলিউডে লড়াইয়ের জন্যও তৈরি করে দেয়। এখন তাঁর শরীরে আর কোনও জড়তা নেই বলেও জানিয়েছেন ইয়ামি গৌতম।

অভিনেত্রী কথায়, যোগ ব্যায়ামের মাধ্যমেই তিনি নিজেকে ফিট রাখতে সক্ষম হয়েছেন। এখনও প্রতি দিন নিয়ম করে এই অভ্যাস চালিয়ে যান বলেও জানিয়েছেন ইয়ামি। পরিচালক পবন কিরপালনির (Pavan Kirpalni) ভূত পুলিশ (Bhoot Police) সিনেমায় ফের অভিনয় করতে দেখা যাবে ইয়ামি গৌতমকে। আগামী ১০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলা সিনেমায় অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali Khan), অর্জুন কাপুর (Arjun Kapoor) ও জ্য়াকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সিনেমার পোস্টারও সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করেছেন ইয়ামি গৌতম।

Published by:Pooja Basu
First published: