বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ভাই জুনেইদের জন্য আমিরের মেয়ে ইরার স্পেশ্যাল 'ভাইফোঁটা ভিডিও'!

ভাই জুনেইদের জন্য আমিরের মেয়ে ইরার স্পেশ্যাল 'ভাইফোঁটা ভিডিও'!

তিনি লিখেছেন যে, মাঝে এক সময়ে জুনেইদের থেকে দূরে থাকতেন তিনি৷

  • Share this:

#মুম্বই: দেশ জুড়ে যেখানে আজ ঘরে ঘরে উদযাপিত হচ্ছে ভাই আর বোনের সুদৃঢ় সম্পর্ক, সেখানে আমির খানের মেয়ে ইরা খান যে ভাই জুনেইদ খানের প্রশংসা করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল মারফত কোনও পোস্ট শেয়ার করে নেবেন সবার সঙ্গে- তা কোনও দিক থেকেই অপ্রত্যাশিত কিছু নয়, বরং তা খুবই প্রত্যাশিত!ভাইকে নিয়ে কী তুলে ধরেছেন ইরার তাঁর Instagram পোস্ট?

ইরার এই পোস্টে রয়েছে একটি ছোট ভিডিও এবং তার সঙ্গে মোটামুটি দীর্ঘ এক লেখা। আমির খানের মেয়ে এ ভাবেই নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট পাবলিশ করতে অভ্যস্ত৷ ইরার ভাইফোঁটার এই পোস্টের ভিডিও তুলে ধরেছে কোনও এক নাটকের ব্যাকস্টেজ ঘটনার কথা। সাফ জানিয়েছেন ইরা যে, জুনেইদের মতো ভাই পেয়ে তিনি গর্বিত! তাঁর জীবনে জুনেইদ যে কত দিক থেকে সদর্থক প্রভাব ফেলেছে, তা উল্লেখ করতে ভোলেননি তিনি। এর ঠিক পরেই ইরা এসেছেন এই ভিডিওটির সঙ্গে জড়িয়ে থাকা অতীত স্মৃতিচারণে।

তিনি লিখেছেন যে, মাঝে এক সময়ে জুনেইদের থেকে দূরে থাকতেন তিনি৷ তাঁকে পড়াশোনার কারণে দূরে থাকতে হয়েছিল। ওই সময়টায় ইরা ছিলেন বিদেশে। ফিরে আসার পর অভিনয়কলায় ইরার সহজাত দক্ষতা দেখে জুনেইদ তাঁর সঙ্গে আলাপ করিয়ে দেন এক বিখ্যাত মঞ্চপরিচালকের। সেই সূত্রেই ভাইয়ের চরিত্রের এক নতুন দিক আবিষ্কার করতে সক্ষম হন ইরা। তিনি উপলব্ধি করেন যে তাঁর এই ভাই খুবই শক্তিশালী এক অভিনেতা। শুধু তাই নন, মানুষ হিসেবেও তিনি খুবই ভাল। ইরার বক্তব্য- এই সব কিছুই তিনি ওই নাট্যদল এবং তার সদস্যদের সঙ্গে যোগাযোগের সূত্রে আবিষ্কার করেন!

পাশাপাশি, Instagram স্টোরি মারফত জুনেইদ কেমন করে তাঁকে উত্যক্ত করে থাকেন, সে কথাটাও সবাইকে জানিয়ে রাখতে ভোলেননি ইরা! সুন্দর স্বীকারোক্তি, সন্দেহ নেই! কিন্তু নিন্দুকেরা এই ঘটনায় বলিউডের নেপোটিজম বা স্বজনপোষণ নীতির প্রভাব দেখতে পাচ্ছেন। তাঁদের দাবি- আমির খানের সন্তান না হলে ইরা বা জুনেইদের অভিনয় ক্ষমতার স্বীকৃতি এত তাড়াতাড়ি প্রকাশ পেত না!

আরও একটা দিকে ইঙ্গিত করছেন নিন্দুকেরা। কানাঘুষোয় খবর- জুনেইদ না কী মঞ্চের পর এ বার রুপোলি পর্দাতেও আত্মপ্রকাশ করবেন। আমির ইতিমধ্যেই ছেলের জন্য জুতসই চিত্রনাট্য খোঁজা শুরু করে দিয়েছেন। সম্ভাবনা প্রবল- নায়কের নিজের প্রযোজনা সংস্থায় ছবির ব্যয়ভার বহন করবে! সে নিয়ে যাতে নতুন করে কোনও বিতর্ক সৃষ্টি না হয়, সে জন্যই কি আগেভাগে ভাইয়ের অভিনয় দক্ষতা নিয়ে সরব হলেন ইরা?

Published by: Pooja Basu
First published: November 16, 2020, 8:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर