Home /News /entertainment /
Pushpa: আল্লু অর্জুনকেও মাত দিল এই ছোট্ট মেয়ে! হুক স্টেপে বাজিমাত, ভাইরাল ভিডিও

Pushpa: আল্লু অর্জুনকেও মাত দিল এই ছোট্ট মেয়ে! হুক স্টেপে বাজিমাত, ভাইরাল ভিডিও

অসাধারণ!

অসাধারণ!

Pushpa: পুষ্পা ছবির হুক স্টেপে অবিকল পা মেলাল এই ছোট্ট মেয়ে! ভাইরাল ভিডিও।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দক্ষিণের বিগ বাজেটের ছবি পুষ্পা দ্য রাইজ (Pushpa The Rise) জ্বরে আচ্ছন্ন হয়ে রয়েছে গোটা দেশ। বলিউড, টলিউড সহ অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ছাপ ফেলেছে এই ছবি। বলিউডের সেলিব্রিটি থেকে শুরু করে দেশের ক্রিকেটাররা সবাই আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) অভিনীত এই হিট ছবির গানে মুগ্ধ। অনেক ক্রিকেট তারকাদেরই ছবিতে আল্লুর অনুকরণে বেশ কয়েকটি নাচের স্টেপ করতেও দেখা গিয়েছে। চলচ্চিত্র জগতে সাড়া ফেলার পাশাপাশি এই ছবির গানে পা মিলিয়েছেন আমজনতা। সম্প্রতি এক ছোট্ট মেয়ে শ্রীবল্লী গানের সঙ্গে নেচে নেট-পাড়া মাতিয়ে দিয়েছে। ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথারীতি ভাইরাল হতে শুরু করেছে। তানিয়া (Tania) নামে পরিচিত ওই খুদে মেয়ের নাচের এক ভিডিও গত সপ্তাহে ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছিল। এর মধ্যেই ক্লিপটি প্রায় ৭ লাখেরও বেশি ভিউ পেয়েছে।

ওই ভাইরাল হওয়া ভিডিওতে, ছোট্ট মেয়েটিকে শ্রীবল্লী গানে আল্লু অর্জুনের হুক স্টেপ অনুকরণ করতে দেখা যাচ্ছে। পিছনে একটি LCD টেলিভিশনে শ্রীবল্লী (Srivalli) গানে আল্লুর দুর্দান্ত নাচের সঙ্গে এই মেয়েটিকে পা মেলাতে দেখা যাচ্ছে। হুবহু আল্লু অর্জুনের মতোই চেকশার্ট এবং প্যান্ট পরিহিত তানিয়া আল্লুর হুক স্টেপটি অবিকল নকল করে নেচেছে।

আরও পড়ুন: এবারের দুর্গাপুজো নিয়ে বিরাট পরিকল্পনা, যুক্ত হবে গোটা বাংলা! ঘোষণা মমতার

এই মিষ্টি মেয়ের মিষ্টি ভিডিও দেখে প্রেমে পড়েছেন নেটিজেনরা। কয়েক হাজার ইউজার ইতিমধ্যেই ভালোবাসার নানান মন্তব্য করে কমেন্ট বক্স ভরিয়ে ফেলেছেন। এক ব্যবহারকারী কমেন্ট বক্সে কিউট মন্তব্য লিখে বলেছেন, ফাইনালি শ্রীবল্লী, ভীষণ আনন্দ লাগছে, কেননা আমি অন্ধ্রপ্রদেশের মানুষ। এছাড়াও কমেন্ট বক্সের সবটাই অসাধারণ, আশ্চর্যজনক, বিউটিফুল গার্ল-এর মতো ভালোবাসার শব্দে পরিপূর্ণ।

আরও পড়ুন: করোনা-কালে এই প্রথম, নেতাজি ইন্ডোর থেকে গুরুত্বপূর্ণ ঘোষণা মুখ্যমন্ত্রী মমতার!

দক্ষিণের বিভিন্ন ভাষা সহ হিন্দিতে ডাবিং করে সারা দেশের মানুষের কাছেই পৌঁছে গিয়েছে পুষ্পা ছবির কাহিনী। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে আল্লু অর্জুনএবং রশ্মিকা মন্দানা সহ রয়েছেন ফহাদ ফাসিল (Fahadh Faasil), অনুসূয়া ভরদ্বাজ (Anusuya Bharadwaj), সুনীল (Sunil), ধনঞ্জয় (Dhananjaya), মালবিকা ওয়েলস (Malavika Wales), রাও রমেশ (Rao Ramesh), অজয় ঘোষ (Ajoy Ghosh), দয়ানন্দ রেড্ডি (Dayanand Reddy), শুভদয়াম সুব্বা রাও (Subhadayam Subba Rao) সহ দক্ষিণের নামকরা সব অভিনেতা- অভিনেত্রীরা। এই ছবিতে একটি আইটেম গানে পা মিলিয়ে ইতিমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন আরও এক অভিনেত্রী সামান্থা (Samantha)।

First published:

Tags: Allu Arjun, Pushpa The Rise

পরবর্তী খবর