লকডাউনে দাড়ি রাখছেন গৌরব, নিজেই জানালেন কারণ

গৌরব চক্রবর্তী, ছবি-ফেসবুক

আলোচনা করা যাক অভিনেতা গৌরব চক্রবর্তীর (Gaurav Chakrabarty) নতুন লুক নিয়ে।

  • Share this:

#কলকাতা: পুরুষ মানেই একটু দাড়ি যেন আজকাল থাকবে! এমনই পুরুষ না কি হালে নারীদের বেশি পছন্দের। তবে অনেকেই আছেন যাঁরা এই সব মানেন না।  এ নিয়ে কথা শুরু করলে সে আর থামবে না। তর্ক বহুদূর চলে যাবে।  আর কথা বাড়িয়ে লাভ নেই। বরং আলোচনা করা যাক অভিনেতা গৌরব চক্রবর্তীর (Gaurav Chakrabarty) নতুন লুক নিয়ে।

ক্লিন শেভ বরাবর পছন্দ করেন গৌরব। এটাতেই নিজেকে বেশি স্বচ্ছন্দ মনে করতেন তিনি। কিন্তু এবার তাঁর গাল ভর্তি দাড়ি। কিন্তু আচমকা এরকম লুক কেন? বিশেষ কোনও কারণ? সরাসরি প্রশ্ন করা হয়েছিল গৌরবকে। একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্যই তাঁকে এই লুক তৈরি করতে হয়েছে বলে জানান।

সংবাদমাধ্যমে গৌরব বলেন, “দাড়ি আমার খুব একটা পছন্দের নয়। আমি একটা ফিচার ফিল্মে অভিনয় করছি এখন। যার জন্য আমাকে দাড়ি রাখতে হচ্ছে। লকডাউনের সময় থেকে আমি দাড়ি রাখতে শুরু করেছি। দাড়ি বড় করার পক্ষে আমি নেই। প্রথমত আমাদের এখানে ঘন দাড়ি রাখার মতো সামঞ্জস্যপূর্ণ আবহাওয়া নেই। দ্বিতীয়ত আমি ঠিকমতো দাড়ি পরিচর্যা করতে পারি না। আর সে কারণে আমি ক্লিন শেভ পছন্দ করি।”

যদিও এর পর তাঁর কাছে জানতে চাওয়া হয় কী ভাবে তিনি দাড়ি পরিচর্যা করছেন। তাঁর অকপট জবাব তিনি এর জন্য বিয়ার্ড অয়েল ব্যবহার করছেন। এতে তাঁর দাড়ি খুব নরম থাকছে। পাশাপাশি নিয়মিত ট্রিম করা এবং পরিচর্যা দরকার বলেও জানিয়েছেন।

জানা গেছে, পরিচালক অংশুমান প্রত্যুষের নতুন ছবিতে রয়েছেন গৌরব চক্রবর্তী। এবং তাঁর সঙ্গে কাজ করছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তাঁদের দু'জনকেই গায়ে কালো কোট চাপিয়ে অভিনয় করতে দেখা গেছে। মনে করা হচ্ছে কোনও আইনজীবীর ভূমিকায় রয়েছেন তাঁরা। নতুন ছবির নাম ‘নির্ভয়া’ (Nirbhaya)।

নির্ভয়া মূলত একটি কোর্টরুম ড্রামা। ছবিতে বিভিন্ন চরিত্রে আছেন শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) প্রমুখ। করোনা পরিস্থিতিতে সমস্ত প্রোটোকল মেনে খুব সামান্য কলাকুশলী নিয়েই চলছে শুটিং। সেখানেও গৌরবকে দাড়ি রাখা লুকেই দেখা গিয়েছে।

Published by:Arpita Roy Chowdhury
First published: