বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

দীপিকা থেকে সলমন, জনতার সামনে চোখের জল ধরে রাখতে পারেন না বলিউডের অনেকেই!

দীপিকা থেকে সলমন, জনতার সামনে চোখের জল ধরে রাখতে পারেন না বলিউডের অনেকেই!
photo source collected

শুধু সলমন নন, এভাবে লোকজনের সামনে বলিউডের অনেক তারকাই ভেঙে পড়েছেন।

  • Share this:

#মুম্বই: অবিশ্বাস্য হলেও এটা সত্যি। রাফ অ্যান্ড টাফ হিসেবে পরিচিত সলমন খান (Salman Khan)) বিগ বস ১৪ (Big Boss 14)-তে আচমকা আবেগপ্রবণ হয়ে কান্নায় ভেঙে পড়লেন সম্প্রতি। শো থেকে জেসমিন ভাসিনের (Jasmin Bhasin) বিদায় পর্বে এই কাণ্ড ঘটেছে। জেসমিন বিগ বসের বাড়িতে অত্যন্ত জনপ্রিয় ছিলেন। তাঁর এভিকশনে অ্যালি গনি (Aly Goni) থেকে শুরু করে অনেকেই কেদেছেন। কিন্তু তাই বলে ভাইজান? অ্যালি তো কাঁদতে কাঁদতে সলমনের কাছে অনুরোধও করেন জেসমিনের চলে যাওয়া আটকাতে! কিন্তু সলমনের হাতে যে সত্যিই কিছু নেই! তাই তাঁর চোখও ছলছল করে ওঠে!

কিন্তু শুধু সলমন নন, এভাবে লোকজনের সামনে বলিউডের অনেক তারকাই ভেঙে পড়েছেন।

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ছবি ছপাক (Chhapaak)-এর ট্রেলার মুক্তির সময়ে কেঁদে ফেলেন নায়িকা। পুরো ট্রেলার দেখার পর মনের মধ্যে তোলপাড় চলছিল তাঁর। আর সেটা তিনি নিজের মধ্যে রাখতে পারেননি।

নেটফ্লিক্সের (Netflix) শো ফ্যাবুলাস লাইফ অব বলিউড ওয়াইভসে বহুবার কেঁদেছেন বিগত দিনের নায়িকা নীলম কোঠারি (Neelam Kothari)। এক সময়ে তাঁর জীবনে খুব খারাপ সময় এসেছিল। আর সেই সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান (Shahrukh Khan) ও তাঁর স্ত্রী গৌরী খান (Gauri Khan)। আর সেই সব দিনের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন নীলম।

উই দ্য উইমেন এশিয়া সামিট ২০১৯ অনুষ্ঠানে মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন আলিয়া ভাট (Alia Bhatt)। তিনি ও তাঁর বোন শাহিন ভাট (Shaheen Bhatt) এক সময়ে মানসিক অবসাদের শিকার হয়েছিলেন। আই হ্যাভ নেভার বিন (আন) হ্যাপিয়ার এই বইটি শাহিনের লেখা। সেটির প্রচারের সময় নিজের আবেগ আর আটকে রাখতে পারেননি তিনি।

এ তো গেলো নায়িকাদের কথা। ধরেই নেওয়া যেতে পারে যে মহিলারা এমনিতেই আবেগপ্রবণ হন। তাই তাঁদের কান্নাকাটি করা স্বাভাবিক। কিন্তু মহাতারকা অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan) এক সময়ে নিজের আবেগ জনতার সামনে প্রকাশ করে ফেলেছেন। ২০১৮ সালে কউন বনেগা ক্রোড়পতির একটি এপিসোড চলাকালীন মন ভারাক্রান্ত হয়ে ওঠে বিগ বি-র। তাঁর জন্মদিন পালনের সময় অমিতাভর মা তেজি বচ্চনের (Teji Bachchan) কণ্ঠস্বর চালানো হয়। তেজি অমিতাভর জন্য একটি গান গাইছিলেন। মায়ের গলার আওয়াজ শুনে বিষণ্ণ হয়ে পড়েন নায়ক।

Published by: Piya Banerjee
First published: January 13, 2021, 3:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर