• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • FATIMA SANA SHAIKH WHY IS THE DANGAL GIRL TRENDING ON TWITTER AMID NEWS OF AAMIR KHAN KIRAN RAO DIVORCE SANJ

Fatima Sana Shaikh : 'দঙ্গল-গার্ল' ফতিমা সানার প্রেমেই কি সংসার ভাঙলেন আমির খান? জোর জল্পনা! বাড়ছে ট্যুইটার ট্রেন্ড

স্নেহ-সখ্যতা-সম্পর্ক? Photo : File Photo

নেট মাধ্যমে হঠাৎই ব্যাপকভাবে ট্রেন্ড করতে শুরু করেছে অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) নাম। ইতিমধ্যেই আমিরের অনুরাগী ও সমালোচকদের একাংশের ট্যুইটার ট্রলের শিকারও হতে হয়েছে আমির খানের (Amir Khan) ‘দঙ্গাল’ সহশিল্পী ফাতিমা সানা শেখকে।

  • Share this:

    #মুম্বই : জুলাইয়ের প্রথম শনিবার। বর্ষণমুখর এমনই এক সকালে বোমা ফাটালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। স্ত্রী কিরণ রাওকে (Kiran Rao) সঙ্গে নিয়ে এক যৌথ বিবৃতিতে আমির জানিয়ে দিলেন তাঁরা ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন। শুধু তাই নয়, এই বিবৃতিতেই আমির ও কিরণ জানিয়ে দিলেন তাঁদের এই সিদ্ধান্ত একেবারেই আচমকা নয়, বরং বহু আলোচনার পরেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। ছেলে আজাদের অভিভাবকত্ব যৌথভাবেই তাঁরা পালন করবেন বলেও জানান আমির-কিরণ।

    এদিকে, আমির ও কিরণের (Amir Khan and Kiran Rao) বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছে জোর জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন তা নিয়েও নানা খবর ঘুরছে বলি পাড়ায়। তবে এসবের মাঝে নিন্দুকদের নজর গিয়ে ঠেকেছে আমিরের ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) দিকে! অনেকে মনে করছেন ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এই ডিভোর্সে অনুঘটক রূপে কাজ করেছে।

    আমিরের ‘দঙ্গাল’ সহশিল্পী আমিরের ‘দঙ্গাল’ সহশিল্পী

    এখানেই শেষ নয় গুঞ্জন, অনুমান থেকে নেট মাধ্যমে হঠাৎই ব্যাপকভাবে ট্রেন্ড করতে শুরু করেছে অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) নাম। ইতিমধ্যেই আমিরের অনুরাগী ও সমালোচকদের একাংশের ট্যুইটার ট্রলের শিকারও হতে হয়েছে আমির খানের ‘দঙ্গাল’ সহশিল্পী ফাতিমা সানা শেখকে। স্পোর্টস ড্রামা 'দঙ্গল' ছাড়াও আমিরের সঙ্গে 'থাগস অফ হিন্দোস্তান' ছবিতেও অভিনয় করেছিলেন ফতিমা।

    অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের গুঞ্জন অবশ্য টিনসেল টাউনে কিছু নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে।

    পার্টিতে আমিরের সঙ্গে... পার্টিতে আমিরের সঙ্গে...

    গুঞ্জন আরও বেড়ে যায়, 'নবাগতা' হয়েও আমিরের কথাতেই আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই 'দুর্বলতাই' ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ। আমির এ ব্যাপারে কখনই মুখ খুলতে চাননি। তবে এক সাক্ষাৎকারে আমির প্রসঙ্গে ফতিমা বলেছিলেন, “আমিরকে আমার ভাল লাগে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং আমিরকে আমি মেন্টর মনে করি। এই গুঞ্জন একেবারেই ঠিক নয়।”

    Published by:Sanjukta Sarkar
    First published: