মেয়ে জামাইয়ের সঙ্গে যুদ্ধে নামলেন শুভশ্রীর বাবা​!

মেয়ে জামাইয়ের সঙ্গে যুদ্ধে নামলেন শুভশ্রীর বাবা​!

শেষ পর্যন্ত মেয়ে জামাইয়ের সঙ্গে যুদ্ধেই নামতে হল দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়কে।

  • Share this:

SARADINDU GHOSH

#কলকাতা: নিজেকে আর সামলে রাখতে পারলেন না। শেষ পর্যন্ত মেয়ে জামাইয়ের সঙ্গে যুদ্ধেই নামতে হল দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়কে। যে সে যুদ্ধ নয়, একেবারে ধর্মযুদ্ধ। জামাই নামি পরিচালক রাজ চক্রবর্তী। মেয়ে টালিগঞ্জের গ্ল্যামার কুইন অভিনেত্রী শুভশ্রী। বছরখানেক আগেই ধুমধাম করে রাজের সঙ্গে মেয়ে শুভশ্রীর বিয়ে দিয়েছিলেন । সেই হেভিওয়েট মেয়ে জামাই বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ধর্মযুদ্ধে নামিয়ে ছাড়ল দেবপ্রসাদবাবুকে।

হেঁয়ালি ছেড়ে বিষয়টা খোলসা করা যাক। রাজ চক্রবর্তীর নতুন ছবি ধর্মযুদ্ধে অভিনয় করছেন শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়।সেই ছবিতে শুভশ্রী তো আছেনই, অভিনয় করেছেন সোহম,ঋত্বিকও। আগামী মার্চ মাসে সেই ছবি মুক্তি পাবে।

DEBAPRASAD GANGULY

মেয়ে শুভশ্রীকে নিয়ে টালিগঞ্জে দেবপ্রসাদবাবুর আনাগোনা দীর্ঘদিনের। মেয়ের সঙ্গে বিভিন্ন ইনডোর বা আউটডোর শুটিংয়ে হাজির থেকেছেন বরাবর। সেই সুবাদে ইন্ডাস্ট্রির সব কিছুই তাঁর চেনাজানা। তাই নামী পরিচালক বা নামী নায়ক নায়িকাদের সঙ্গে কাজ করার ক্ষেত্রে নবাগতদের যে ভীতি থাকে তা ছিল না দেবপ্রসাদবাবুর। তবুও সিনেমায় প্রথম অভিনয়ের উত্তেজনা উপভোগ করছেন মনে মনে।

চাকরী থেকে অবসর নিয়েছেন বছরখানেক আগে। বর্ধমান শহরের বাজে প্রতাপপুরে বাড়ি। ইদানিং কলকাতাতেও থাকেন প্রয়োজন অনুযায়ী। রাজ শুভশ্রী কলকাতায় থাকলে তাদের বিভিন্ন অনুষ্ঠানে যান। মেয়ের সুবাদে সিনেমা পাড়ায় আনাগোনা তো ছিলই। এবার তিনিও নেমে পড়লেন রূপোলি পর্দার অভিনয়ে।

দেবপ্রসাদবাবু বললেন, গ্রামের পটভূমিকায় এক বয়ষ্ক মহিলার বাড়িতে আশ্রয় নিয়েছে একটি মুসলিম মেয়ে। গ্রামের হিন্দু মাতব্বর তা মেনে নিতে পারেননি। তিনি দলবল নিয়ে চড়াও হলেন সেই মহিলার বাড়িতে। সেই মাতব্বরের ভূমিকাতেই আমি অভিনয় করছি। বাকি ছবিটা রিলিজের পর দেখতে হবে।

পরিচালক জামাই রাজ এই ভূমিকায় নিজের শ্বশুর মশাইকেই পারফেক্ট হবে বলে মনে করেছিলেন। রাজের কাছ থেকেই অভিনয়ের প্রস্তাব পান দেবপ্রসাদবাবু। সাত পাঁচ ভেবে মৃদু আপত্তি জানিয়েছিলেন শ্বশুরমশাই। কিন্তু মেয়ে শুভশ্রীর আবদার আর ফেরাতে পারেনি। তাই মেয়ে জামাইয়ের সঙ্গে ধর্মযুদ্ধে নামতেই হল দেবপ্রসাদবাবুকে। শুটিং হয়ে গিয়েছে। এখন চলছে চূড়ান্ত পর্বের কাজ।

First published: 12:30:57 PM Dec 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर