Home /News /entertainment /
Farhan Akhtar Daughters: বাবার বিয়ে দেখলেন শাক্য-আকিরা, শিবানির সঙ্গে বিয়েতে জমিয়ে নাচ ফারহানের দুই মেয়ের

Farhan Akhtar Daughters: বাবার বিয়ে দেখলেন শাক্য-আকিরা, শিবানির সঙ্গে বিয়েতে জমিয়ে নাচ ফারহানের দুই মেয়ের

Farhan Akhtar Daughters

Farhan Akhtar Daughters

ফারহান এবং অধুনার (Farhan Akhtar Daughters) ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে। তাঁদের দুই কন্যার নাম শাক্য (Shakya) ও আকিরা (Akira)।

  • Share this:

    #মুম্বই: দীর্ঘ দিনের প্রেমের পর অবশেষে গত ১৯ ফেব্রুয়ারি, শনিবার শিবানি ডান্ডেকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ফারহান আখতার। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের খান্ডালার ফার্মহাউজে অনুষ্ঠান সেরেছেন প্রেমিক যুগল। আগেই শোনা গিয়েছিল, বাবা ফারহানের দ্বিতীয় বিয়েতে উপস্থিত থাকবেন ফারহান ও তাঁর প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীর দুই মেয়েও (Farhan Akhtar Daughters)। ফারহান এবং অধুনার (Farhan Akhtar Daughters) ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে। তাঁদের দুই কন্যার নাম শাক্য (Shakya) ও আকিরা (Akira)।

    বিয়ের দু'দিন পর সেদিনের নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ফারহান। আর সেখানেই জল্পনা সত্যি হয়েছে। কারণ, প্রথম পক্ষের দুই মেয়ে শাক্য ও আকিরা উপস্থিত ছিলেন ফারহান ও শিবানির বিয়েতে। দুই মেয়ের সঙ্গে ছবি তুলে পোস্টও করেছেন ফারহান আখতার (Farhan Akhtar Daughters)। শুধু তাই নয়, বাবার বিয়েতে জমিয়ে নাচ করতেও দেখা গিয়েছে দুই মেয়েকে। ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: নববধূ শিবানির সঙ্গে জাভেদ আখতারের নাচ, ফারহানের বিয়েতে নজর কাড়ল শ্বশুর-বৌমা জুটি!

    আরও পড়ুন: মুক্তির আগে বড় বিতর্কে 'গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি', ছবির নাম বদলের 'সুপ্রিম' পরামর্শ

    ফারহানের এক ঘনিষ্ঠ বন্ধু বিয়ের আগে এক সাক্ষাৎকারে জানান, 'ফারহান শিবানিকে তাঁর সন্তানদের সঙ্গে আগেই আলাপ পরিচয় করিয়ে দিয়েছিলেন, যাতে তাঁরা একে অন্যকে কিছুটা চিনতে পারেন এবং একসঙ্গে সময় কাটাতে পারেন। যেভাবে ফারহানের সন্তানরা শিবানির সঙ্গে মিশে গিয়েছে এবং একটা সম্পর্ক তৈরি করেছে তা অত্যন্ত সুন্দর। দুই কন্যাই শিবানিকে আনুষ্ঠানিকভাবে এই পরিবারে স্বাগত জানাতে বিয়েতে উপস্থিত থাকবেন।' এবং সত্যিই তা হয়েছে।

    বিয়ের ছবি পোস্ট করে ফারহান লিখেছেন, 'বন্ধু, পরিবার, মজার সময়'। সঙ্গে সূর্যের একটি ইমোজি ব্যবহার করেছেন। অ্যালবামের আরেকটি ছবিতে জাভেদ আখতারের সঙ্গে ছেলের বউকে নাচ করতে দেখা গিয়েছে। লেখক-সুরকার-গীতিকার জাভেদ আখতারকে এমন নতুন অবতারে দেখে ভক্তরা চমকে গিয়েছেন। ফারহান আখতার ও শিবানির বিয়ের আসর বসেছিল জাভেদ আখতার ও শাবানা আজমির খান্ডালার ফার্মহাউজে। সাবেকি মরাঠি বিেয় বা নিকাহ করার বদলে খ্রিষ্টানদের রীতিতে বিয়ে করেন তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Farhan Akhtar, Shibani Dandekar

    পরবর্তী খবর