এই শর্ত মানলেই পোশাক খুলে, উতলা যৌনমুদ্রায় ধরা দেবেন এরিকা ফার্নান্ডেজ !

photo source collected

ছোটপর্দায় এরিকা যাত্রা শুরু করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা শাহির শেখের (Shaheer Sheikh) বিপরীতে কুছ রঙ পেয়ার কে অ্যায়সে ভি (Kuch Rang Pyar Ke Aise Bhi) দিয়?

  • Share this:

#মুম্বই: টিভি তারকা এরিকা ফার্নান্ডেজকে (Erica Fernandes)গত বছর শেষ হওয়া কসৌটি জিন্দেগি কে ২ (Kasautii Zindagii Kay 2) ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল। এর পর আর নতুন কোন শোয়ে দেখা যায়নি তাঁকে। যদিও সোশ্যাল মিডিয়ায় সব সময়ই বেশ সক্রিয় এই টিভি অভিনেত্রী। সম্প্রতি এরিকা একটি সাক্ষাৎকারে বলেছেন যে তিনি বোল্ড সিন করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না এবং এ নিয়ে কথা বলতেও তিনি আতঙ্কিত নন।

এক শীর্ষস্থানীয় দৈনিককে তিনি বলেন, "আমি বোল্ড শো এবং এমন বিষয়বস্তুতে অভিনয় করতে স্বচ্ছন্দবোধ করি না। এটি সম্পর্কে আমি বেশ খোলামেলা। এখনও পর্যন্ত আমাকে বেশ কয়েকটি শোয়ের অফার দেওয়া হয়েছে। যেখানে বোল্ড সিন ছিল এবং আমি তাঁদের না বলেছি। কারণ মাঝে মাঝে আমার মনে হয় যে তাঁরা জোর করে এসব শোতে যুক্ত করেছেন বিক্রির জন্য। আর আমি যা করছি এবং শোতে যা কিছু ঘটছে, আমার তার জন্য যুক্তি দরকার। যদি সত্যিই আমার মনে হয় যে এর প্রয়োজন আছে তবে এটি আলাদা জিনিস এবং এর জন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। তবে প্রথমে আমাকে জানাতে হবে কেন শোতে এটি প্রয়োজন। সুতরাং যদি কেউ আমাকে তার উত্তর না দেয় তবে আমি কখনই এটি করব না।"

উল্লেখ্য যে,ছোটপর্দায় এরিকা যাত্রা শুরু করেছিলেন জনপ্রিয় টিভি অভিনেতা শাহির শেখের (Shaheer Sheikh) বিপরীতে কুছ রঙ পেয়ার কে অ্যায়সে ভি (Kuch Rang Pyar Ke Aise Bhi) দিয়ে। তিনি শোয়ের দু'টি সফল সিজন শেষ করেছেন। ২০১৮ সালে, তিনি কসৌটি জিন্দেগি কে ২ করেছিলেন যাতে পার্থ সামথানের (Parth Samthaan) বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। এটি ২০০০ সালের একতা কাপুরের (Ekta kapoor) জনপ্রিয় টিভি শো, কসৌটি জিন্দেগি কে (Kasautii Zindagii Kay), যেখানে মূলত শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) এবং সেজান খান (Cezanne Khan) মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন, তার পরে পুনরায় চালু হয়েছিল।

অন্যদিকে টিভি ইন্ডাস্ট্রিতে কাজ করে কী ভাবে তাঁর জীবন বদলেছিল সম্প্রতি তা শেয়ার করেন এরিকা। হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, "ইন্ডাস্ট্রিতে থাকা আমাকে অনেক বেশি আত্মবিশ্বাসী করে তুলেছে। জীবনে যে সঠিক পথে চলতে চাইছি, সে সম্পর্কে এটি আমাকে স্পষ্টতা অর্জনে সহায়তা করেছে। এটি আমার চিন্তাকে বিভিন্ন উপায়ে প্রসারিত করেছে এবং আমি যে এর অংশ হওয়ার সিদ্ধান্ত নিয়েছি তাতে প্রতিটি ক্ষেত্রে আমাকে একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছে।" এরিকা আরও জানিয়েছিলেন যে তিনি এখনও কোনও বিতর্কিত শো করেননি। তিনি বলেছিলেন- "আমি রিয়েলিটি শোয়ের জন্য খোলামেলা, আমি অফারও পেয়েছি, তবে আমি এর অংশ হতে পারিনি। আমি খতরোঁ কি খিলাড়ি (Khatron Ke Khiladi) করতে চাই, তবে বিগ বস ( Big boss) নয়। বিগ বস এমন একটি শো যা আমি কখনই করব না। আমি এই শো দেখিও না।"

অন্য দিকে এরিকা ফার্নান্ডেজকে খুব শীঘ্রই টিভি শো কুছ রঙ পেয়ার কে অ্যায়সে ভি-র তৃতীয় সিজনেও দেখা যাবে। অনুগামীরা এই শোয়ের প্রথম এবং দ্বিতীয় সিজন যথেষ্ট পছন্দ করেছেন। শোতে এরিকার চরিত্রটি হল শিক্ষিত আত্মসম্মানী মেয়ে সোনাক্ষী। কুছ রঙ পেয়ার কে অ্যায়সে ভি-তে সোনাক্ষীর চরিত্র সম্পর্কে তিনি বলেছেন- "সোনাক্ষীর চরিত্রটি আমার কাছে সর্বদা খুব মিষ্টি ছিল কারণ আমি এই জাতীয় চরিত্রে প্রথমবার অভিনয় করেছি। আজ যেখানে আমি দাঁড়িয়ে আছি এই চরিত্রটি না করলে যেখানে ছিলাম সেখানেই থাকতাম। এটি আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা দখল করেছে। এই কারণেই আমি তৃতীয় সিজনেও হ্যাঁ বলেছি।"

Published by:Piya Banerjee
First published: