Home /News /entertainment /
Jacqueline Fernandez: ৯ লাখের বিড়াল, ৫২ লাখের ঘোড়া! জ্যাকলিনকে কী কী 'উপহার' দিয়েছেন সুকেশ চন্দ্রশেখর?

Jacqueline Fernandez: ৯ লাখের বিড়াল, ৫২ লাখের ঘোড়া! জ্যাকলিনকে কী কী 'উপহার' দিয়েছেন সুকেশ চন্দ্রশেখর?

Sukesh Chandrashekhar Money Laundering Case: জ্যাকলিনের উপহারগুলির একটি তালিকা রয়েছে এবং এর মধ্যে রয়েছে ৯ লাখ টাকা দামের তিনটি বিড়াল, একটি আরবি ঘোড়া এবং বেশ কয়েকটি দামী ব্যাগ।

  • Share this:

    #মুম্বই: সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলার সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজের ৭ কোটি টাকারও বেশি মূল্যের সম্পদকে জুড়ল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ইডির অনুমান, সুকেশ অভিনেত্রীকে ৫.৭১ কোটি টাকার উপহার দিয়েছেন এবং জ্যাকলিনের পরিবারের সদস্যদের প্রায় ১৭৩,০০০ ডলার এবং প্রায় ২৭,০০০ অস্ট্রেলিয়ান ডলার ধার দিয়েছেন। ইডি গত বছর একটি চার্জশিট দাখিল করেছিল এবং তাতে সুকেশ জ্যাকলিনকে যে যে উপহার দিয়েছেন তার উল্লেখ করেছিল। তদন্তের সময় উপহারের বিষয়টি স্বীকারও করেছেন সুকেশ। হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে সুকেশের কাছ থেকে পাওয়া জ্যাকলিনের উপহারগুলির একটি তালিকা রয়েছে এবং এর মধ্যে রয়েছে ৯ লাখ টাকা দামের তিনটি বিড়াল, একটি আরবি ঘোড়া এবং বেশ কয়েকটি দামী ব্যাগ।

    আরও পড়ুন- আর্থিক তছরুপ? ইডির নজরে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের ৭ কোটির সম্পত্তি!

    উপহারের তালিকা:

    ১. তিনটি পারস্য বিড়াল, যার প্রতিটির দাম প্রায় ৯ লাখ টাকা

    ২. ৫২ লাখ টাকার একটি আরবি ঘোড়া

    ৩. ডায়মন্ড সেট - ১৫ জোড়া কানের দুল

    ৪. দামী বাসন

    ৫. Gucci এবং Chanel-এর বেশ কিছু ডিজাইনার ব্যাগ

    ৬. জিমে পরার জন্য দুটি Gucci আউটফিট

    ৭. Louis Vuitton-এর কয়েক জোড়া জুতো।

    ৮. দু’টি হার্মিস ব্রেসলেট

    ৯. একটি মিনি কুপার

    ১০. রোলেক্স ঘড়ি

    সুকেশ ইডির কাছে তাঁর বিবৃতিতে দাবি করেছিলেন যে তিনি জ্যাকলিনকে ৭ কোটি টাকার গয়না দিয়েছেন। সুকেশ মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী জ্যাকলিনের বোনকে ১৫০,০০০ মার্কিন ডলারের (১.১৩ কোটি টাকা) ঋণের প্রস্তাবও দিয়েছিলেন এবং তাঁকে একটি BMW X5 গাড়িও দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে। জ্যাকলিনের বাবা মা’কে একটি মাসরাতি এবং বাহরিনে জ্যাকলিনের মা’কে একটি পোর্শে উপহার দিয়েছেন সুকেশ চন্দ্রশেখর।

    আরও পড়ুন- বাড়িতে জিনিস দিতে আসা ডেলিভারি গার্লকে দেখে অবাক? মাতৃদিবসে এভাবেই ভাইরাল আমাজন!

    জ্যাকলিন গত অগাস্ট এবং অক্টোবরে রেকর্ড করা তাঁর বিবৃতিতে ইডিকে জানান যে তিনি ‘উপহার পেয়েছেন’ এবং সুকেশের কাছ থেকে ঋণও নিয়েছেন। তাঁর মতে তিনি গুচি এবং চ্যানেলের তিনটি ডিজাইনার ব্যাগ, দু’টি গুচি জিমের আউটফিট, লুই ভুটনের এক জোড়া জুতো, দুই জোড়া হিরের দুল এবং বহু রঙের পাথরের একটি ব্রেসলেট আর দু’টি হার্মিস ব্রেসলেট “উপহার হিসেবে পেয়েছেন” চন্দ্রশেখরের কাছ থেকে। শুধু তাই নয়, একইভাবে পাওয়া একটি মিনি কুপার গাড়ি নাকি ফিরিয়ে দিয়েছেন জ্যাকলিন।

    অভিনেত্রী আরও জানান, সুকেশ মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী তার বোন জেরাল্ডিনকে ১৫০,০০০ মার্কিন ডলারের ঋণ দিয়েছেন এবং অস্ট্রেলিয়ায় থাকা তার ভাই ওয়ারেনকে ১৫ লাখ টাকা দিয়েছেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Enforcement Directorate, Jacqueline Fernandez

    পরবর্তী খবর