Home /News /entertainment /
Bibaho Obhijaan 2: টলিপাড়ায় কানাঘুষো, 'বিবাহ অভিযান ২'-এর কাজ আটকে রয়েছে, কী কারণ? কী বললেন অঙ্কুশ?

Bibaho Obhijaan 2: টলিপাড়ায় কানাঘুষো, 'বিবাহ অভিযান ২'-এর কাজ আটকে রয়েছে, কী কারণ? কী বললেন অঙ্কুশ?

Bibaho Obhijaan 2: রুদ্রনীলের বাড়ি বসেই ছবির গল্প শুনেছিলেন অঙ্কুশ। তিনি জানালেন, ৬০ দিনেরও বেশি সময় ধরে তিনি লন্ডনে ছিলেন। এসকে মুভিজ-এর একাধিক ছবির শ্যুটিংয়ের জন্য।

  • Share this:

    #কলকাতা: 'বিবাহ অভিযান ২' নিয়ে জল্পনার শেষ নেই। ২০১৯ সালের সুপারহিট ছবির গল্প লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। ছবির পরিচালক ছিলেন বিরসা দাশগুপ্ত। ছবিতে অভিনয় করেছিলেন, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, প্রিয়াঙ্কা সরকার, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, নুসরত ফারিয়া। শোনা গিয়েছিল, সেই ছবির সিক্যুয়েল তৈরি হবে। বিরসাই পরিচালনা করবেন।

    কিন্তু দিন কয়েক আগে জানা গিয়েছে, বিরসা নয়, নতুন ছবির নির্দেশক হিসেবে এসভিএফ বেছে নিয়েছে সায়ন্তন ঘোষালকে। এ বার টলিপাড়ায় গুঞ্জন, সেই ছবির কাজ নাকি বন্ধ। কিন্তু কেন?

    আরও পড়ুন: ইউটিউব দেখতে দেখতে একদিনেই গাড়ি চালানো শেখা! নায়িকা ভাবনা যা করলেন, অবিশ্বাস্য!

    জল্পনার মাঝেই ছবির এক নায়ক অঙ্কুশকে যোগাযোগ করল নিউজ18 বাংলা। তিনি জানালেন, ৬০ দিনেরও বেশি সময় ধরে তিনি লন্ডনে ছিলেন। এসকে মুভিজ-এর একাধিক ছবির শ্যুটিংয়ের জন্য। ফলে এই ছবির কাজ কত দূর এগিয়েছে, তাঁর কাছে খবর নেই। তবে হ্যাঁ, রুদ্রনীলের বাড়ি বসেই ছবির গল্প শুনেছিলেন তিনি। তাঁর কথায়, "আসলে এত এত তারকা রয়েছেন, এই ছবিতে, সকলের তারিখ মিলিয়ে কাজ করা, তা ছাড়া নুসরত ফারিয়া আবার বাংলাদেশ থেকে কাজ করতে আসবেন। উপরন্তু সকলেই অন্যান্য ছবি বা সিরিজের কাজে ব্যস্ত, তাই সময় তো লাগবেই। ছবি আটকে গিয়েছে বলে আমি জানি না।"

    আরও পড়ুন: করোনা কাল পেরিয়ে ফের মঞ্চে ফিরছেন মমতা শঙ্কর! মায়ের জন্মদিনে বিশেষ শ্রদ্ধা শিল্পীর

    অন্য দিকে এই ছবি সংক্রান্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেনি এসভিএফ। তবে কি এই ছবিটি আদৌ ফ্লোরে যাবে নাকি গল্প পর্যন্ত এগিয়েই ইতি টানা হয়েছে?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Ankush Hazra, Rudranil Ghosh, Tollywood

    পরবর্তী খবর