Home /News /entertainment /
Kiran Dutta aka bong guy: বং গাইয়ের জন্মদিনে সারপ্রাইজ পার্টি, কী উপহার দিল 'কলকাতা চলন্তিকা' টিম?

Kiran Dutta aka bong guy: বং গাইয়ের জন্মদিনে সারপ্রাইজ পার্টি, কী উপহার দিল 'কলকাতা চলন্তিকা' টিম?

কলকাতার পোস্তা ফ্লাইওভার ভেঙে পড়া নিয়ে ছবি করছেন পাভেল। কিরণ ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ দাস, অপরাজিতা আঢ্য, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখোপাধ্যায়-সহ আরও অনেকে।

  • Share this:

    #কলকাতা: ১৫ জুলাই, শুক্রবার, ২৩-এ পা দিলেন দ্য বং গাই ওরফে কিরণ দত্ত। তাঁর জন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করা হল। আয়োজক টিম 'কলকাতা চলন্তিকা'-র। ছবির অফিসিয়াল টিজার দেখতে পেলেন শুধুমাত্র কিরণ। এটিই ছিল পরিচালক পাভেলের তরফে ইউটিউবার বং গাই-কে উপহার। ছবির টিজার দেখে কিরণ খুবই আপ্লুত। কিরণের কথায়, "জন্মদিনের সেরা উপহারটা পেলাম। আজ মা বাবা ও বেশ খুশি।''

    আরও পড়ুন: পোস্তার উড়ালপুল ভাঙার রেশ গল্পে, প্রকাশ্যে এল পাভেলের নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’-য় কুশীলবদের লুক

    প্রথম বার বড় পর্দায় পা দিয়েছেন তিনি। সেই ছবির টিজার দেখলেন তিনিই প্রথম। জন্মদিনে এমন উপহার পেয়ে ভাল লেগেছে কিরণের। টিজার দেখানো ছাড়াও তাঁর জন্য শহরের এক হোটেলে পার্টির বন্দোবস্ত করা হয়েছিল। সেখানে দু'টি বড় কেক কেটে কিরণের জন্মদিন পালন করা হল। পাভেল ছাড়াও ছবির প্রযোজক শতদ্রু চক্রবর্তী ছিলেন এই পার্টিতে।

    আরও পড়ুন: তিলোত্তমাকে নিয়ে পাভেলের নতুন ছবিতে ইশা-সৌরভ-অপরাজিতা

    কলকাতার পোস্তা ফ্লাইওভার ভেঙে পড়া নিয়ে ছবি করছেন পাভেল। কিরণ ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ দাস, অপরাজিতা আঢ্য, শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখোপাধ্যায়-সহ আরও অনেকে। আগামী ২৬ই জুলাই ছবিটি মুক্তি পাবে 'বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট'-এর ব্যানারে। প্রযোজনায় শতদ্রু।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Kolkata Chalantika, Pavel

    পরবর্তী খবর