Home /News /entertainment /
Dipika Chikhlia: সীতার পরনে স্কার্ট! রে-রে করে উঠলেন রাম ভক্তরা, শেষমেশ কী করলেন দীপিকা

Dipika Chikhlia: সীতার পরনে স্কার্ট! রে-রে করে উঠলেন রাম ভক্তরা, শেষমেশ কী করলেন দীপিকা

সীতার পরনে স্কার্ট! রে-রে করে উঠলেন রাম ভক্তরা, শেষমেশ কী করলেন দীপিকা

সীতার পরনে স্কার্ট! রে-রে করে উঠলেন রাম ভক্তরা, শেষমেশ কী করলেন দীপিকা

Dipika Chikhlia :রামায়ণ এতটাই জনপ্রিয় হয়েছিল যে, চরিত্রদের নামেই অভিনেতারা বেশি পরিচিতি পেয়েছিলেন। আজও যেমন দীপিকাকে সীতা হিসেবেই দর্শক বেশি চেনেন।

  • Share this:

    #মুম্বই: এক সময়ে টেলিভিশনে রামায়ণ দেখা ছিল মানুষের অন্যতম আকর্ষণ। ৮ এর দশকে রামানন্দ সাগরের পরিচালিত রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করতেন দীপিকা চিখালিয়া। এই রামায়ণ এতটাই জনপ্রিয় হয়েছিল যে, চরিত্রদের নামেই অভিনেতারা বেশি পরিচিতি পেয়েছিলেন। আজও যেমন দীপিকাকে সীতা হিসেবেই দর্শক বেশি চেনেন। সেই সীতা অর্থাৎ দীপিকা এবার জড়ালেন বিতর্কে। তাঁকে দেখে রে রে করে উঠলেন রাম ভক্তরা।

    সীতার পরনে স্কার্ট। চিরকাল শাড়ি পরিহিত সীতাকে এই বেশে দেখে রীতিমতো রেগে আগুন হন ভক্তরা। রবিবার নিজের বান্ধবীদের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দীপিকা। ছবিতে তাঁর পরনে দেখা যাচ্ছে, কালো স্কার্ট, সাদা শার্ট ও সাদা রঙের একটি স্নিকার্স। বান্ধবীদের সঙ্গে সেই পার্টির ছবি শেয়ার করে দীপিকা লিখেছিলেন, "রবিবার স্কুলে যাচ্ছি।" আর এই ছবির জন্যই তুমুল ট্রোলড হতে শুরু করেন তিনি।

    আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসছেন কিয়ারা? সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপের জল্পনার মাঝে কী বললেন নায়িকা?

    কেউ কমেন্ট করেন, "এ কেমন সীতা মা!" কেউ আবার লেখেন, "এটা আপনার কোন অবতার? দুঃখিত! এটা দেখে মোটেই ভাল লাগল না।" আর একজন লিখছেন, "আপনার হাতে এটা কী ড্রিংক?" এক ভক্তের কথায়, "দীপিকাজি আপনার এই পোশাক পরা উচিত নয়। আপনাকে আমরা দেবীর দরজা দিয়েছি।" এই সব কমেন্ট দেখে ছবিটি ডিলিট করতে বেশি সময় নেননি দীপিকা।

    প্রসঙ্গত, ১৯৯১ সালে ব্যবসায়ী হেমন্ত টোপিওয়ালার সঙ্গে বিয়ে করেন দীপিকা। তিনি এখন দুই সন্তান নিধি ও টোপিওয়ালা ও জুহি টোপিওয়ালার মা। কিন্তু আজও দর্শক তাঁকে সীতা রূপেই চেনেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sita

    পরবর্তী খবর