Home /News /entertainment /
Mishmee-Biswabasu: লাল-সাদা বেনারসি আর কমলা পাঞ্জাবীর মিলন, বিয়ে করলেন মিশমি আর বিশ্বাবসু?

Mishmee-Biswabasu: লাল-সাদা বেনারসি আর কমলা পাঞ্জাবীর মিলন, বিয়ে করলেন মিশমি আর বিশ্বাবসু?

পাত্রের মুখে একগাল হাসি। পাত্রী অবশ্য ব্যাঁকা হাসিতেই দেখা দিয়েছেন। কী ব্যাপার?

  • Share this:

    #কলকাতা: বিয়ে সেরে নিলেন বিশ্বাবসু বিশ্বাস আর মিশমি দাস? বর-কনের গলায় বরমালা। কনে সেজেছেন লাল-সাদা বেনারসিতে। মাথায় সিঁদুর। বরের পরনে কমলা পাঞ্জাবী আর মাথায় টোপর। পাত্রের মুখে একগাল হাসি। পাত্রী অবশ্য ব্যাঁকা হাসিতেই দেখা দিয়েছেন। কী ব্যাপার? বিয়ে করে চলে এলেন 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের নয়া জুটি? বিয়ে হল বটে, তবে বিশ্বাবসুর আর মিশমির নয়। ভিকি আর রিনির। ধারাবাহিকের খলনায়িকাকে ধারাবাহিকের নায়িকার বাড়িতে এনে তুলল ভিকি। 'এই পথ যদি না শেষ হয়' নয়া মোড়!

    আরও পড়ুন: ট্যাক্সি করে ঋত্বিকদার সঙ্গে রাতের প্রিন্সেপ, ভিক্টোরিয়া, কত কী দেখলাম: অন্বেষা

    মিস রিটা যে আসলে রিনি, যে কিনা ঊর্মির জীবন নরক করে তুলেছিল, সে খবর রাখেনি ঊর্মির দাদা, ভিকি। এর আগেও সুমন আর মুমুদিদির আশীর্বাদে মুম্বইয়ের হিরোইন বলে রিনিকে ঊর্মির শ্বশুরবাড়িতে এনেছিল ভিকি। সেখানে আবার নাচও করে রিনি। তাতে রেগে যায় ঊর্মি। খুড়তুতো দাদাকে বোঝানোর চেষ্টা করে যে এই সেই রিনি! কিন্তু দাদা তো প্রেমে পাগল। বোনের কথা কে শোনে! বিশ্বাসই করেনি সে।

     

    তার ফল ফলবে আগামী পর্বে। এই ধারাবাহিকের নতুন প্রোমোতে এ কথা স্পষ্ট যে, ভিকির বউকে বরণ করতে গিয়ে চমকে উঠেছে ঊর্মি। এই মেয়েই তো তার এবং সাত্যকির মধ্যে দূরত্ব তৈরি করার চেষ্টা করেছিল। তাকেই আবার নিজের বাড়িতে বরণ করে তুলতে হবে! কী ভাবে দাদাকে বোঝাবে সে? কী ভাবেই বা রিনির অসৎ বুদ্ধির থেকে পার পাবে? ভিকির কাণ্ডে অসহায় ঊর্মি।

    আরও পড়ুন: ঊর্মির শরীরে বিষ! বাঁচানো যাবে টুকাইবাবুর ভালবাসাকে? নয়া মোড় 'এই পথ যদি'-তে

    এ দিকে রিনির ব্যাঁকা হাসিই বলে দিচ্ছে, ভিকিকে বোকা বানিয়ে এই বাড়িতে পা রেখে নয়া মতলব কষছে সে। কিন্তু কী করবে? এখন সেই উত্তরের অপেক্ষায় এই ধারাবাহিকের দর্শকেরা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Biswabasu biswas, Mishmee Das

    পরবর্তী খবর