কেন দ্বিতীয়বার বসলেন বিয়ের পিঁড়িতে, জানালেন দিয়া মির্জা!

কেন দ্বিতীয়বার বসলেন বিয়ের পিঁড়িতে, জানালেন দিয়া মির্জা!
বলিউডের হালফিলের রীতি মেনে বিয়ে হয়ে যাওয়ার পর তার নানা মুহূর্তের ছবি নিজের Instagram অ্যাকাউন্টে সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন দিয়া।

বলিউডের হালফিলের রীতি মেনে বিয়ে হয়ে যাওয়ার পর তার নানা মুহূর্তের ছবি নিজের Instagram অ্যাকাউন্টে সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন দিয়া।

  • Share this:

#মুম্বই: বলিউড তো বটেই, এমনকী দেশও এই খবরটার প্রত্যাশায় ছিল! প্রথমবারের বিয়েটা, সত্যি বলতে কী, তেমন সুবিধের সাব্যস্ত হয়নি নায়িকা দিয়া মির্জার (Dia Mirza) জীবনে। ফলে যে মুহূর্ত থেকে জানা গেল যে ফের তাঁর বিয়ের সানাই বাজতে চলেছে, রীতিমতো অবাক হলেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হল রীতিমতো জলঘোলাও। অনেকে বলতে আরম্ভ করলেন- বিয়ের মতো একটা পবিত্র প্রতিষ্ঠানকে যেন খেলায় বদলে দিয়েছেন বলিউডের সেলিব্রিটিরা! তাঁরা আজ বিয়ে করছেন, তো কাল বিয়ে ভাঙছেন, পরশু আবার নতুন সাজে ফের সাতপাক হেঁটে আসছেন বিবাহাগ্নির চার পাশে! তা ছাড়া, দিয়া তো আর একা নন! এবার যাঁকে বিয়ে করেছেন তিনি, সেই বৈভব রেখিরও (Vaibhav Rekhi) তো এটা দ্বিতীয় বিয়ে! ফলে, এর পিছনে কাজ করেছে কোন রসায়ন, দিয়ার বক্তব্য কী, তা জানতে কৌতূহল বাড়ছিল বই কমছিল না!

তা, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সেই সব জল্পনার যোগ্য উত্তর দিয়েছেন নায়িকা। বলিউডের হালফিলের রীতি মেনে বিয়ে হয়ে যাওয়ার পর তার নানা মুহূর্তের ছবি নিজের Instagram অ্যাকাউন্টে সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন দিয়া। ভক্ত এবং তাঁর শুভাকাঙ্ক্ষীদের তিনি এই সব ছবি শেয়ার করার সময়ে উল্লেখ করেছেন নিজের বৃহত্তর পরিবার হিসেবে। আর পরিবারের কাছে যেমন আমরা নিজেদের জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে মুখ খুলি, অনেকটা তেমন করেই নিজের বৃহত্তর পরিবারের কাছে কেন আবার বিয়ে করলেন সেই কথাটা জানিয়েছেন নায়িকা।

ভালোবাসা যে বৃত্তে এসে সম্পূর্ণ হয়, তাকে পরিবার বলে। ভালোবাসার দরজায় এসে কড়া নাড়া, সেই শব্দ শুনতে পেয়ে দোর খুলে দেওয়া এবং তার চোখে নিজেকে খুঁজে পাওয়া- অলৌকিক ঘটনা ছাড়া আর কিছুই নয়! সেই পূর্ণতা আর আনন্দই এবার বৃহত্তর পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চাই! আমি চাই, সব ধাঁধারা যেন নিজেদের হারিয়ে যাওয়া টুকরোগুলো খুঁজে পায়! কামনা করি- সব হৃদয়ের অসুখ যেন সেরে ওঠে! প্রার্থনা করি- ভালোবাসার এই অলৌকিক ধরন যেন আমাদের সবার জীবন ঘিরে ধীরে ধীরে উন্মোচিত হয়, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছেন নায়িকা।

বুঝে নিতে অসুবিধে নেই, ভালোবাসার টান দিয়াকে ফের নিয়ে গিয়েছে বিবাহবাসরের দিকে। যে ছবিগুলো তিনি শেয়ার করেছেন, তা তাঁর মনের কথারই সাক্ষ্য দিচ্ছে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর