Home /News /entertainment /
Dhulokona: 'ধুলোকণা'! মানালি ও ইন্দ্রাশিসের জুটি ! ফুলঝুরির সঙ্গে জুন আন্টির তুলনা নেট দুনিয়ায়

Dhulokona: 'ধুলোকণা'! মানালি ও ইন্দ্রাশিসের জুটি ! ফুলঝুরির সঙ্গে জুন আন্টির তুলনা নেট দুনিয়ায়

photo source Instagram

photo source Instagram

ছোট পর্দায় প্রথম বার এক সঙ্গে জুটি বাঁধছেন মানালি দে ও ইন্দ্রাশিস রায়।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: ছোট পর্দায় প্রথম বার এক সঙ্গে জুটি বাঁধছেন মানালি দে ও ইন্দ্রাশিস রায়। স্টারজলসায় আসছে 'ধুলোকণা'। বৃহস্পতিবার ছিল নেটমাধ্যমে সাংবাদিক বৈঠকে এই ধারাবাহিক নিয়ে আলোচনায় মাতলেন প্রযোজক পরিচালক লেখক লীনা গঙ্গোপাধ্যায়। সঙ্গে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায়। এই জুটির ‘জলনূপুর’, ‘ইষ্টিকুটুম’ ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ তুমুল জনপ্রিয়। সমাজের সব স্তরকেই হাতের তালুর মতো চেনেন পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়। তিনি জানান, 'এবার মানুষ দেখবে এক নতুন গল্প। কিভাবে সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠা যায় তার গল্পই বলবে 'ধুলোকণা'। ম্যাজিক মোমেন্টস ৪ বছর পরে ছোট পর্দায় ফেরাচ্ছে অভিনেতা ইন্দ্রাশিস রায়কে। যাঁর বিপরীতে প্রথম জুটি বাঁধছেন মানালি দে। পর্দায় ইন্দ্রাশিস ‘লালন’, মানালি ‘ফুলঝুরি’। অভিনেতা জানিয়েছেন, "মানালির সঙ্গে তাঁর বন্ধুত্ব অনেক দিনের। এবার তাঁদের জুটিও মানুষ পছন্দ করবেন।"

আর হবেই না বা কেন, যখন গল্পের কেন্দ্রবিন্দু একটি গাড়ি। পরিবারে নতুন গাড়ি কেনা হয়। সেই গাড়ির গায়ে লাগতে দেওয়া হবে না ধুলো। এবং গাড়িকে সব কিছু থেকে বাঁচাতে মশারি টাঙানো হয়। এই মজার দৃশ্য প্রোমোতে দেখানো হয়েছে। এই গাড়ি চালাতে আসবে লালন ওরফে লাল ওরফে ইন্দ্রাশিস। এই বাড়িতেই কাজ করে ফুলঝুড়ি। তবে সে কাজের লোক নয় বলতে গেলে সেই বাড়ির কর্তী। এই দুইকে নিয়েই এগোবে গল্প। ১৯শে জুলাই থেকে রাত ৮ টায় দেখানো হবে এই ধারাবাহিক। প্রোমো দেখেই মানুষ পছন্দ করতে শুরু করেছেন এই ধারাবাহিক।

বস্তির মধ্যে গিয়েও শ্যুট করা হয়েছে। তবে মানালি বলছেন, তিনি দারুণ মজা পাচ্ছেন এই চরিত্রে অভিনয় করতে। মানালি প্রথম সিরিয়ালে আসেন 'বউ কথা কও' ধারাবাহিক দিয়েই। এর পর থেকে মানালি অভিনীত সব কটি ধারাবাহিক তুমুল জনপ্রিয় হয়। তবে এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকে আবার 'শ্রীময়ী'র জুন আন্টির সঙ্গে তুলনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, মানালি জুন আন্টির মতো মুখ ভ্যাঙাচ্ছেন। অনেকে আবার বলছেন অনেকটা মিঠাইয়ের মতো মনে হচ্ছে মানালিকে। যদিও এই সব চরিত্রের সঙ্গে কোনও মিল নেই 'ধুলোকণা'র ফুলঝুরির।

Published by:Piya Banerjee
First published:

Tags: Dhulokona, Indrasish Roy, Leena ganguly, Manali Dey