বিগ বসে নিজের প্রেমিকের কথা জানালেন দেবলীনা, কী বলছেন গোপী বহুর মা?

photo source collected

সাথ নিভানা সাথিয়া সিরিয়ালে গোপী বহুর চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। শান্ত, চুপচাপ সেই গোপী বহু এখন অন্য অবতারে।

  • Share this:

#মুম্বই: সাথ নিভানা সাথিয়া সিরিয়ালে গোপী বহুর চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। শান্ত, চুপচাপ সেই গোপী বহু এখন অন্য অবতারে। বিগ বস ১৪ সিজনে রীতিমতো অন্যরূপে দেখা যাচ্ছে অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে (Devoleena Bhattacharjee)। এর মাঝেই উঠে এল এক নতুন তথ্য। দেবলীনার না কি প্রেমিকও রয়েছে!

সাধারণত সেলেবদের পার্সোনাল লাইফ খুব একটা পার্সোনাল থাকে না। প্রায়শই তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে। নানা গুঞ্জন চলতে থাকে। তবে দেবলীনার বয়ফ্রেন্ড নিয়ে কখনও সে ভাবে চর্চা হয়নি। মিডিয়াতেও এ নিয়ে তেমন কোনও কভারেজ দেখা যায়নি। কিন্তু এবার গোপী বহুর বয়ফ্রেন্ডকে নিয়ে জল্পনা তুঙ্গে। আর এর নেপথ্য রয়েছেন অভিনেত্রী স্বয়ং। বিগ বসের ঘরে সহ প্রতিযোগী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) সঙ্গে কথোপকথন সূত্রে উঠে আসে এই তথ্য। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে দেবলীনা জানান, তাঁর বয়ফ্রেন্ড আছে। কে হতে পারে দেবলীনার প্রেমিক, তা জানার জন্য ফ্যানেদের কৌতূহল এখন তুঙ্গে।

কিন্তু কী বলছেন মা? সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দেবলীনার মা অনিমা ভট্টাচার্য জানান (Anima Bhattacharjee), মেয়ের কার সঙ্গে সম্পর্কে রয়েছে, তা নিয়ে কোনও ধারণা নেই। বাইরে কারও সঙ্গে কোনও সম্পর্ক রয়েছে কি না, সেই বিষয়েও জানা নেই। তবে যত দূর জানেন, প্রত্যেকের সঙ্গেই তাঁর মেয়ের ভালো সম্পর্ক রয়েছে। সবাই দেবলীনার বন্ধু-স্থানীয়। আলাদা করে কখনও কোনও সম্পর্কের আঁচ পাননি তিনি। তাঁর কথায়, আমি জানি না কার সম্পর্কে কথা বলছে আমার মেয়ে। হতেই পারে। হয় তো বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে আমাকে সারপ্রাইজ দিতে চায় সে। তবে আপাতত এ নিয়ে কোনও খবর পাইনি। বর্তমানে গুয়াহাটিতে রয়েছেন দেবলীনার মা। তিনি জানান, যদি মেয়ে তাঁকে জানায় বা তাঁর মতামতের জন্য জিজ্ঞাসা করে, তাহলে মুম্বই আসতে পারেন তিনি। মেয়ের প্রেমিকের সঙ্গে দেখাও করতে চান তিনি।

মেয়ের লাভলাইফ ছাড়াও বিগ বসে তার পারফরম্যান্স নিয়ে কথা বলেছেন অনিমা দেবী। গত দুসপ্তাহ ধরে মেয়ের পারফরম্যান্সে যথেষ্ট প্রভাবিত তিনি। তাঁর কথায়, আমার মনে হয় এই বছর আরও ভালো খেলছে দেবলীনা। গতবার ভালো খেললেও, আচমকা শো ছাড়তে হয়েছিল। তবে এবার তার পারফরম্যান্স নিয়ে যথেষ্ট আশাবাদী।

উল্লেখ্য, গত সিজনে শারীরিক অসুস্থতার জন্য শো ছাড়তে হয়েছিল দেবলীনাকে। এবার ইজাজ খানের (Eijaz Khan) জায়গায় চ্যালঞ্জার হিসেবে বিগ বসের ঘরে ফিরেছেন দেবলীনা।

Published by:Piya Banerjee
First published: