• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Devlina Kumar: 'কহোনা পেয়ার হ্যায়' গানে সমুদ্রে নেচে মাতালেন উত্তম কুমারের নাত-বউ ! ভাইরাল ভিডিও

Devlina Kumar: 'কহোনা পেয়ার হ্যায়' গানে সমুদ্রে নেচে মাতালেন উত্তম কুমারের নাত-বউ ! ভাইরাল ভিডিও

Devlina Kumar

Devlina Kumar

Viral Video: সম্প্রতি ধুম ধাম করে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছে দেবলীনার।

  • Share this:

    #কলকাতা: দেবলীনা কুমার টলিউডের জনপ্রিয় মুখ। 'গোত্র' ছবির 'রঙ্গবতী' নাচটা নিশ্চয় অনেকে দেখে থাকবেন। ওই এক নাচে রাতারাতি বিখ্যাত হয়েছিলেন দেবলীনা। যদিও এরা গে তাঁকে 'প্রাক্তন', 'হামি'র মতো ছবিতেও কাজ করতে দেখা গিয়েছে। কিন্তু 'রঙ্গবতী' গানে তাঁর নাচ ভাইরাল হয়ে গিয়েছিল। টলিউডের বহু নায়িকা পরে এই গানে নাচ করে নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেন। কিন্তু দেবলীনা নৃত্যকে যেন কেউই ছুঁতে পারেননি। দেবলীনা একজন ভালো নৃত্য শিল্পী। তবে এছাড়াই তিনি মডেল তো বটেই। সেই সঙ্গে এখন তিনি মহানায়ক উত্তম কুমারের নাত বউ।

    সম্প্রতি ধুম ধাম করে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছে দেবলীনার। বেশ কয়েক বছরের প্রেম, তারপর বিয়ে। যদিও গৌরব এর আগে অভিনেত্রী অনিন্দিতাকে বিয়ে করেছিলেন। সেই বিয়েও ভালোবাসার ছিল। কিন্তু বেশি দিন স্থায়ী হয়নি। মনোমালিন্য থেকে ডিভোর্সের পথ বেছে নেন তাঁরা। যদিও তাঁদের মধ্যে প্রেম বিয়ে না থাকলেও খারাপ সম্পর্ক নয়। মতের মিল বা মনের মিল না থাকলে ডিভোর্স করে, অন্য পথে হাঁটাই বোধহয় ঠিক। কারণ সম্পর্কে থেকে তিক্ততা বাড়িয়ে কি লাভ। সে সব পুরনো কথা। এখন স্ত্রী দেবলীনাকে নিয়ে চুটিয়ে সংসার করছেন গৌরব। 'রানি রাসমণী' সিরিয়ালের জন্য গৌরব এখন মানুষের অতি প্রিয়। যদিও এর আগেও অনেক সিরিয়ালে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু 'রানি রাসমণী' তে এক অন্য গৌরবকে দেখছে দর্শক। এখন তিনি অনেক বেশি পরিণত। চেহারায়, অভিনয়ে দক্ষতার ছাপ। আর তাই তো সকলের প্রিয় রানিমার সেজ জামাই।

    কিন্তু সারা বছর কাজ করতে কার ভালো লাগে। একটু ছুটিও তো দরকার। আর ছুটি মানেই বেড়াতে যাওয়া। স্ত্রী দেবলীনাকে নিয়ে গৌরব চলে গিয়েছিলেন সমুদ্রে বেড়াতে। আর সেখানে গিয়ে ফের মন জয় করে নিলেন দেবলীনা। হৃত্বিক রোশন ও আমিশা প্যাটেল অভিনীত ছবি 'কহোনা পেয়ার হ্যায়' এক সময় সুপার হিট হয়েছিল। এই ছবির গান 'কহোনা পেয়ার হ্যায়' ও তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। আজও এই গান মানুষ শোনে। সমুদ্রের ধারে ছোট্ট পোশাক পরে 'কহোনা পেয়ার হ্যায়'-এর গানে নাচতে দেখা গেল দেবলীনাকে। সমুদ্রের ধারে ছুটতে ছুটতে মুখের ভঙ্গিমায় মন ভরিয়ে দিচ্ছেন দেবলীনা। এই ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। যা দেখা মাত্রই প্রশংসায় ভরিয়েছেন সকলে।

    Published by:Piya Banerjee
    First published: