'আইলা রে নয়া দামান'! গৌরবের প্রথম জামাইষষ্ঠী ! খাওয়া-দাওয়া ভরপুর ! দেখুন ভিডিও

জামাইষষ্ঠীতে স্ত্রী দেবলীনাকে (Devlina Kumar) নিয়ে সকাল সকাল শ্বশুর বাড়ি পৌঁছে গিয়েছেন গৌরব (Gourab Chatterjee)।

জামাইষষ্ঠীতে স্ত্রী দেবলীনাকে (Devlina Kumar) নিয়ে সকাল সকাল শ্বশুর বাড়ি পৌঁছে গিয়েছেন গৌরব (Gourab Chatterjee)।

  • Share this:

    #কলকাতা: গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার টলিউডের জনপ্রিয় অভিনেতা দু'জনেই। বিয়ের পর এই জুটির প্রথম জামাইষষ্ঠী আজ। গৌরবের প্রথম জামাইষষ্ঠী বলে কথা তা একটু ধামাকাদার না হলে হয় ! আর সেই কথা মাথায় রেখেই শাশুড়ি দেবযানী কুমার জামাইয়ের জন্য যা যা করলেন তা একেবারে এলাহি ব্যাপার।

    জামাইষষ্ঠীতে স্ত্রী দেবলীনাকে নিয়ে সকাল সকাল শ্বশুর বাড়ি পৌঁছে গিয়েছেন গৌরব। ধুতি পাঞ্জাবিতে একেবারে 'নয়া দামান' তিনি। সকাল থেকেই শুরু হয় খাওয়া দাওয়া। প্রথমেই জামাইকে পাখার বাতাস করেন শাশুড়ি। কপালে হলুদ ছুঁইয়ে সব নিয়ম সারেন। আতর পর শুরু হয় খাওয়া দাওয়া। ফলাহার ছিল প্রথমেই। তারপরেই ৭ রকমের মাছ, শুক্ত, চাটনি, মিষ্টি কি নেই পাতে। আদর করে জামাইকে নানান খাবার খাওয়ালেন দেবলীনার মা। রাতে কিন্তু পাঠার মাংস থাকছেই থাকছে। লুচিও বাদ যাবে না।

    এই সব আয়োজনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন গৌরব ও দেবলীনা। সিলেটি বিয়ের গান, 'আইলা রে নয়া দামান' এই গান ভিডিওতে যোগ করে সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ভিডিও শেয়ার করেন দেবলীনা। তিনি লেখেন, রীতি মেনে জামাইষষ্ঠীর আয়োজন। এদিকে শাশুড়ির হাতে তৈরি খাবার খেয়ে নয়া দামান মানে নতুন জামাই আনন্দে মেতে রয়েছেন। এই না হলে বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী। প্রসঙ্গত গৌরব এখন রানি রাসমণি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা। এছাড়াও বহু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। দেবলীনাও টলিউডের জনপ্রিয় মুখ। সোশ্যাল মিডিয়াতে দু'জনেই বেশ অ্যাক্টিভ। নানা মজার ভিডিও বানাতে দেখা যায় তাঁদের। এই জুটির প্রেম একেবারে খাসা। তবে গৌরব এর আগেও একবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। অনিন্দিতার সঙ্গে। তবে সে বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। বিচ্ছেদের পর দেবলীনার সঙ্গে প্রেম। বিয়ে। তাঁরা যেন একে অপরের জন্য একদম পারফেক্ট।

    Published by:Piya Banerjee
    First published: