Home /News /entertainment /
Dev-Rukmini: রুক্মিণীকে চুমু খেতে গিয়েই অঘটন ঘটালেন দেব! ট্রমায় নায়িকা! সামনে এল ভিডিও

Dev-Rukmini: রুক্মিণীকে চুমু খেতে গিয়েই অঘটন ঘটালেন দেব! ট্রমায় নায়িকা! সামনে এল ভিডিও

Dev-Rukmini: কী কাণ্ড! চুমু খেতে গিয়ে একী করে বসলেন দেব? শেষে ট্রমায় রুক্মিণী!

  • Share this:

    #কলকাতা: দেব ও রুক্মিণী। টলিউডের এই দুই জুটি এখন সব থেকে জনপ্রিয়। দেব ও রুক্মিণীর প্রেম নিয়ে চর্চা তো হতেই থাকে। বেশ অনেকদিন ধরেই ভালোবাসার সম্পর্কে আছেন তাঁরা। তবে বিয়ের কথা বললেই, এখনই নয়, উত্তর ছুটে আসে। কারণ এখন তাঁদের হাতে অনেক কাজ। ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী অভিনীত ছবি 'কিশমিশ'।

    ছবিটি পরিচালনা করেছেন রাহুল মুখোপাধ্যায়। দেব নিজেই এই ছবির প্রযোজক। ছবি মুক্তির পর থেকেই বহু মানুষ সিনেমা-হলে গিয়ে দেখেছেন এই ছবি। টলিউডের নামী পরিচালকরাও প্রশংসা করেছেন 'কিশমিশ'-এর। টলি পাড়ার অনেকেই বলেছেন, "বহুদিন পর খুব ভাল একটা সিনেমা দেখলাম।" কেউ কেউ আবার বলেছেন, "কে বলেছে বাংলা ছবি ভালো হয় না? কিশমিশ দেখুন।" বক্স অফিসেও বেশ হিট 'কিশমিশ'।

    মানুষের মনে এখন 'কিশমিশ'-এর রেশ লেগে আছে। আর সেই সূত্র ধরেই ফের একবার মন জয় করলেন দেব-রুক্মিণী। সম্প্রতি দেব তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। কিশমিশ-এর ফটোশ্যুটের ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ছবি তোলার জন্য ঘনিষ্ঠ হচ্ছেন দেব-রুক্মিণী। সিলভার শাড়ি পরে রুক্মিণী। দেব পরেছেন চেক শার্ট। 'কিশমিশ'-এর গান বাজছে। কিন্তু যেই না রুক্মিণীর ঘাড়ে চুমু খেতে গেলেন দেব ওমনি ঘটল অঘটন। একেবারে ঘনিষ্ঠ মুহূর্তে হেঁচে ফেললেন দেব। চমকে এক লাফে দূরে সরে গেলেন রুক্মিণী। এই ভিডিও শেয়ার করে দেব লেখেন, "কিশমিশ-এর মজার মুহূর্ত।"

    তবে এখানেই শেষ নয়। এই পোস্টে কমেন্ট করেন রুক্মিণীও। তিনি লেখেন, " আমি এখনও এই ট্রমা থেকে বেরোতে পারিনি। ভয়ানক, ভয়ানক, ভয়ানক। কোথা থেকে খুঁজে পাও তুমি এসব।" এই ভিডিও শেয়ার হতেই ভালোবাসায় ভরিয়েছেন দেব ভক্তরা। হুহু করে ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dev, Rukmini Maitra, Viral Video

    পরবর্তী খবর