Home /News /entertainment /
Dev-Rukmini: গাড়ির মধ্যেই কান্না জুড়লেন দেব-রুক্মিণী ! নিজেদের চিনে উঠতে পারেননি এই জুটি ! ভাইরাল ভিডিও

Dev-Rukmini: গাড়ির মধ্যেই কান্না জুড়লেন দেব-রুক্মিণী ! নিজেদের চিনে উঠতে পারেননি এই জুটি ! ভাইরাল ভিডিও

Dev-Rukmini: এত দিনেও নিজেদের চিনে উঠতে পারেননি দেব-রুক্মিণী! গাড়ির মধ্যেই শুরু হল কান্না-কাটি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: দেব-রুক্মিণী। টলিউডের এই দুই জুটি এখন সব থেকে জনপ্রিয়। দেব ও রুক্মিণীর প্রেম নিয়ে চর্চা তো হতেই থাকে। বেশ অনেকদিন ধরেই ভালোবাসার সম্পর্কে আছেন তাঁরা। তবে বিয়ের কথা বললেই, এখনই নয়, উত্তর ছুটে আসে। কারণ এখন তাঁদের হাতে অনেক কাজ। ২৯ এপ্রিল মুক্তি পাবে দেব-রুক্মিণী অভিনীত ছবি 'কিশমিশ'।

    ছবিটি পরিচালনা করেছেন রাহুল মুখোপাধ্যায়। দেব নিজেই এই ছবির প্রযোজক। শহরের আনাচে কানাচে এই ছবির প্রোমোশনে দেখা যাচ্ছে দেব-রুক্মিণীকে। 'দাদাগিড়ি' থেকেও ঘুরে এসেছে 'টিম কিশমিশ'। এই ছবির দু'টি গান ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। যা দেখে রীতিমতো আনন্দে পাগল হয়েছেন ভক্তরা।

    কয়েকদিন আগেই মেট্রোতে অভিনব কায়দায় প্রচার হয়েছে এই ছবির। সেখানে সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়ে এই ছবির গানে মেতে থেকেছেন দেব-রুক্মিণী। এছাড়াও এই ছবির গান 'অবশেষে, ভালোবেসে চলে যাব'-তে প্রথমবার রিল ভিডিও বানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রুক্মিণীর সঙ্গে সেই ভিডিও আগেই ভাইরাল হয়েছে। এর পরে 'কিশমিশ'-এর জন্য ভিডিও বানাতে দেখা যায়, দেব-তৃষাণজিৎ ও প্রসেনজিৎকে।

    এই ছবিতে দেব-রুক্মিণী ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, লিলি চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়। ঋতুপর্ণা সেনগুপ্ত, যিশু সেনগুপ্ত, শ্রাবন্তী ছট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরাকে এই ছবিতেও ক্যামিও করতে দেখা যাবে। দেবকে চারটি লুকে দেখা যাবে এই ছবিতে। মোট কথা ২৯ তারিখ জমে যাবে এই ছবি। কিন্তু ঠিক তার আগেই ভাইরাল হল দেব-রুক্মিণীর একটি ভিডিও।

    গাড়িতে করে যাচ্ছিলেন এই জুটি। দু'জনের পোশাকেও গোলাপি রঙের ছোঁয়া। গাড়ির মধ্যেই কান্না জুড়লেন তাঁরা। আবার সেখানেই হাসি-প্রেমে মাতলেন এই জুটি। আসলে কিশমিশ ছবির 'কান্না' গানটির জন্যই নিজেরা এই ছোট্ট মজার প্রোমোশন করেছেন। তবে এই দুই জুটির এই ভিডিও এখন ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dev, Rukmini Maitra, Viral Video

    পরবর্তী খবর