'কিশমিশ' ছবিতে দেবের সঙ্গে অভিনয়ের ভুয়ো প্রতিশ্রুতি ! জাল চক্র ফাঁস টলিউডে

" কলকাতা অ্যাক্টিং অ্যান মডেলিং' নামের একটি পেজ থেকে পোস্ট করা হয় যে 'কিশমিশ' ছবির জন্য নতুন ছেলে মেয়ে চাই। এই পোস্ট দেখা মাত্রই নড়ে চড়ে বসে দেবের প্রোডাকশন হাউস দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures)।

" কলকাতা অ্যাক্টিং অ্যান মডেলিং' নামের একটি পেজ থেকে পোস্ট করা হয় যে 'কিশমিশ' ছবির জন্য নতুন ছেলে মেয়ে চাই। এই পোস্ট দেখা মাত্রই নড়ে চড়ে বসে দেবের প্রোডাকশন হাউস দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures)।

  • Share this:

    #কলকাতা:  দেব ও রুক্মিণীর পরবর্তী ছবির নাম 'কিশমিশ'। গত বছরের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। বাংলায় এই রকম কাজ খুব কম হয়। চোখেই পড়ে না প্রায়। অন্যরকম এক প্রেমের গল্প এই 'কিশমিশ'। রাহুল মুখোপাধ্যায় পরিচালনা করবেন এই ছবির। এই পর্যন্ত সব ঠিক ছিল। তবে এই ছবি নিয়ে রীতিমতো জাল ব্যবসা বা ভুয়ো ব্যবসা ফেঁদে বসেছে একদল লোক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘুরতে দেখা যায়। " কলকাতা অ্যাক্টিং অ্যান মডেলিং' নামের একটি পেজ থেকে পোস্ট করা হয় যে 'কিশমিশ' ছবির জন্য নতুন ছেলে মেয়ে চাই। এই পোস্ট দেখা মাত্রই নড়ে চড়ে বসে দেবের প্রোডাকশন হাউস দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures)।

    সোশ্যাল মাধ্যমে স্ক্রিনশট শেয়ার করে 'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স'-এর তরফে জানানো হয়েছে, " বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় "কিশমিশ" সিনেমার কাস্টিং নিয়ে অনেকে পোস্ট করছেন, আমরা আপনাদের জানাতে চাই এরূপ পোস্টগুলি সম্পূর্ণ মিথ্যে এবং আপনারা কেউ এই মিথ্যে ফাঁদে পা দেবেন না ।" ওই পেজের নামও দিয়ে দেওয়া হয়।মিথ্যে অভিনয়ের সুযোগের কথা বলে জাল বিছিয়ে এক দল লোক। যা থেকে সকলকে সাবধান করেছে দেবের সংস্থা। এভাবে কোনও নতুন মুখ তারা নিচ্ছে না তাও জানানো হয়েছে। তবে এই ধরণের ভুয়ো ব্যবসা আগেও করতে দেখা গিয়েছে। অভিনয় করতে চাওয়া নতুন ছেলে মেয়েদের স্বপ্ন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার খেলা মাঝে মধ্যেই হতে দেখা গিয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় এভাবে পোস্ট দিয়ে ভুয়ো চক্রের জাল বিস্তার সত্যিই চিন্তার বিষয়।

    'কিশমিশ' ছবিতে এক সঙ্গে ফের মাতাবেন দেব-রুক্মিণী। দেবের চরিত্রের নাম কৃশানু। রুক্মিণীকে রোহিনীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। করোনার জন্য এই ছবির কাজে বেশ কিছুটা দেরি হয়। এই ছবি নিয়ে বহুদিন ধরেই মানুষের মনে আগ্রহ রয়েছে। তারই মাঝে এই ধরণের চক্র ভুয়ো ব্যবসা খুলে বসেছে। মানুষ যাতে এই জালে পা না দেয় তাই আগে ভাবেই সর্তক করলেন দেব ও তাঁর সংস্থা।

    Published by:Piya Banerjee
    First published: