Home /News /entertainment /
Dev and Subhashree: দেব-শুভশ্রীর চুমুর ছবি ভাইরাল, ভালো খবর দিলেন 'ধূমকেতু' প্রযোজক!

Dev and Subhashree: দেব-শুভশ্রীর চুমুর ছবি ভাইরাল, ভালো খবর দিলেন 'ধূমকেতু' প্রযোজক!

Dev and Subhashree

Dev and Subhashree

সম্প্রতি দেব ও শুভশ্রীকে ফের একবার পর্দায় একসঙ্গে দেখতে পেতে পারেন ভক্তরা। (Dev and Subhashree)

  • Share this:

    #কলকাতা: দীর্ঘদিন সম্পর্ক ছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির দুই তারকা অভিনেতা দেব ও শুভশ্রীর (Dev and Subhashree)। এখন তাঁদের পথ একেবারেই আলাদা। ব্যক্তিগত সম্পর্ক না থাকলেও, দু'জনের বন্ধুত্বের সম্পর্ক আজও অটুট। কিছুদিন আগেই রাজ চক্রবর্তীর ঘরণী শুভশ্রীর ছেলে ইউভানের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছেল দেবের পুরনো একটি ছবির গানেই নাচ করছে ছোট্ট ইউভান। সম্প্রতি দেব ও শুভশ্রীকে ফের একবার পর্দায় একসঙ্গে দেখতে পেতে পারেন ভক্তরা। (Dev and Subhashree)

    রবিবার দুপুরে প্রযোজক রাণা সরকার নিজেই এই ছবির মুক্তি নিয়ে আপডেট দিয়েছেন (Dev and Subhashree)। ২০১৬ সালে শ্যুটিং হয়েছিল 'ধূমকেতু' (Dhoomketu) ছবিটির। সেই ছবিতে দেব ও শুভশ্রীকে ফের একবার জুটি হিসেবে দেখতে পাবেন ভক্তরা। ৪ কোটি খরচ করে 'ধুমকেতু'র (Dhoomketu) শ্যুট করেছিলেন রাণা। কিন্তু আইনি জটিলতায় আটকে যায় ছবির মুক্তি। ছবির পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। রবিবার 'ধূমকেতু'র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে আসেন রাণা।

    আরও পড়ুন: অস্কারের মঞ্চে চড়কাণ্ড, ক্রিস রকের কাছে ক্ষমা চাইলেন উইল স্মিথ

    আরও পড়ুন: সংখ্যাতত্ত্বে ২৯ মার্চ; দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিন

    সিনেমার এক ঝলক দেখানো হয় ভক্তদের। আর সেখানেই দেখা যায় একে-অপরকে চুমু খেতে ব্যস্ত দেব আর শুভশ্রী। লাইভে এসে রাণা সরকার জানিয়েছেন, 'ছবি নিয়ে খুব উৎসাহী দেব-শুভশ্রী দু'জনেই। বাধা অনেকটাই কেটে গিয়েছে। এসভিএফের কর্ণধারও এগিয়ে এসেছেন সাহায্য করতে। শুধু মুম্বইয়ের একটা কোম্পানির তরফে কিছু বাধা আছে। সেটাও কেটে যাবে আশা করি জলদি।' যদিও মুক্তির দিন নিয়ে নির্দিষ্ট কোনও দিন জানানো হয়নি।

    ছবিতে রয়েছে বড় চমক। প্রস্থেটিক মেক-আপে দেবের বয়স্ক লুক দেখা যাবে এই ছবিতে। বহুদিন ধরেই এই ছবির মুক্তি নিয়ে আশায় রয়েছেন ভক্তরা। এবার দেখার অবেশেষে কবে সেই আশা পূরণ হয় দেব-শুভশ্রী ভক্তদের।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Actor Dev, Dev-Subhashree, Subhashree Ganguly

    পরবর্তী খবর