Home /News /entertainment /

Shabaash Mithu: দিল্লি বিমান বন্দর নাকি 'সাবাশ মিঠু'র সেট! ছবি মুক্তির দিন জানালেন তাপসী পান্নু

Shabaash Mithu: দিল্লি বিমান বন্দর নাকি 'সাবাশ মিঠু'র সেট! ছবি মুক্তির দিন জানালেন তাপসী পান্নু

Shabaash Mithu: 'সাবাশ মিঠু'-র শ্যুটিংয়ে বিরাট চমক। সামনে এল তথ্য

  • Share this:

    #মুম্বই:  সৃজিত মুখোপাধ্যায় (srijit mukerjee) শুধু টলিউডে নয় বলিউডেও একের পর ছবিতে পরিচালনা করছেন (Shabaash Mithu)। সিনেমা-সিরিজের কাজ রয়েছে তাঁর হাতে। কিছুদিন আগেই তিনি শেষ করেছেন 'সাবাশ মিঠু'র পরিচালনার কাজ। ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক এই ছবি। এই ছবিতে মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু (Tapsee pannu)। যদিও ছবিটি আগে পরিচালনার করার কথা ছিল রাহুল ঢোলকিয়ার।

    কিন্তু নিজের পরিবারের কিছু জটিলতার জন্য এই ছবির পরিচানার কাজ ছেড়ে দিতে বাধ্য হন রাহুল ঢোলকিয়া(Shabaash Mithu)। সে কথা নিজেই ট্যুইটারে জানিয়েছিলেন পরিচালক। এর পরেই বেছে নেওয়া হয় সৃজিত মুখোপাধ্যায়কে। তাপসী পান্নুর সঙ্গে এটা পরিচালকের প্রথম কাজ। এই ছবি নিয়ে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে ছিল। এবার এই ছবির মুক্তির দিন জানালেন অভিনেত্রী তাপসী পান্নু(Shabaash Mithu) নিজেই। ২০২২-এর ফেব্রুয়ারী মাসের ৪ তারিখে মুক্তি পাবে এই ছবি। তাপসী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি মুক্তির ডেট জানিয়েছেন।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    এই ছবিটি সেরা ছবির মধ্যে একটি হতে চলেছে তা জানিয়েছেন তাপসী পান্নু। তবে এই ছবি সম্পর্কে সূত্রের খবর চমকে দিয়েছে। জানা গিয়েছে মুম্বইয়ের দাদরের রুবি টাওয়ারে দিল্লি ইন্টারন্যাশনাল বিমান বন্দরের আদলে গোটা একটি সেট তৈরি করা হয়েছিল(Shabaash Mithu)। সেখানে মধ্যরাত পর্যন্ত চলে এই ছবির শ্যুটিং। এখানে শুধু বিমান বন্দর নয়, আরও অনেক কিছুই তৈরি করা হয়েছে। সূত্রের খবর এখানে কিছুদিন আগেই শ্যুটিং শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায়। এই সেটে প্রচুর মানুষকে একসঙ্গে করেও শ্যুট করা হয়েছে। জানা গিয়েছে প্রচুর জুনিয়ার আর্টিস্ট অভিনয় করেছেন এই ছবিতে।

     আরও পড়ুন: সৌদি আরবে জাহ্নবী কাপুর ! কী করছেন সেখানে নায়িকা! ধরা পড়লেন ক্যামেরায়

    যেহেতু এই সময় করোনা চলছে, তাই শ্যুটিংয়ে সব রকম সতর্কতা মানা হয়েছে। করোনা বিধি মেনেই শ্যুটিং হয়েছে 'সাবাশ মিঠু'র। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় একটুও ফাঁক রাখতে চান না এই ছবিতে। তাই যত্ন করে করা হয়েছে শ্যুটিং থেকে সেট সব কিছুই(Shabaash Mithu)। এখন শেষের কিছু কাজ বাকি। সেগুলো মন দিয়ে করে ফেলছেন সৃজিত এবং তাপসী পান্নু।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Shabaash Mithu, Srijit mukerjee, Tapsee Pannu

    পরবর্তী খবর