'ইয়াদ পিয়া কি আনে লাগি' গানে মাঝ রাস্তায় তুমুল নাচ দীপিকার ! ভাইরাল ভিডিও

সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল জনপ্রিয় হয়। 'ইয়াদ পিয়া কি আনে লাগি, হায় ভিগি ভিগি রাতো মে'-এই গানে মাঝ রাস্তায় নাচ করছেন দীপিকা।

সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল জনপ্রিয় হয়। 'ইয়াদ পিয়া কি আনে লাগি, হায় ভিগি ভিগি রাতো মে'-এই গানে মাঝ রাস্তায় নাচ করছেন দীপিকা।

  • Share this:

    #মুম্বই: দীপিকা সিং। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। মিষ্টি স্বভাবের জন্য দীপিকা বেশ জনপ্রিয় বলি মহলে। তাঁর অভিনয় প্রথম নজর কাড়ে 'দিয়া অউর বাতি' ধারাবহিকে। এখানে সন্ধ্যার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সাধারণ গৃহবধূ থেকে নিজের স্বপ্নকে কিভাবে সত্যি করবে সন্ধ্যা তাই ছিল গল্পের ভিত। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেন তিনি। টানা পাঁচ বছর এই ধারাবাহিকে অভিনয় করেন তিনি। এর পর মডেলিং করতে দেখা যায় তাঁকে। ২০১৯ সালে দীপিকাকে আবার অভিনয় করতে দেখা যায় 'কবচ-মহাশিবরাত্রি' ধারাবহিকে। সেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করেন তিনি।

    ধারাবাহিকের পরিচালক রোহিত রাজ গোয়েলকে ২০১৪ সালে বিয়ে করে নেন তিনি। তবে খুব বেশি অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। হাতে গোনা কয়েকটি সিরিয়াল মাত্র। কিন্তু তাতেই বেশ জনপ্রিয় হন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। বিশেষ করে ফেসবুকে। তিনি খুব ভালো নাচ করেন মাঝে মধ্যেই নানা নাচের ভিডিও তিনি পোস্ট করেন।

    সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল জনপ্রিয় হয়। 'ইয়াদ পিয়া কি আনে লাগি, হায় ভিগি ভিগি রাতো মে'-এই গানে মাঝ রাস্তায় নাচ করছেন দীপিকা। পরে আছেন প্রিন্টেড শর্ট ড্রেস । অসাধারণ সুন্দর লাগছে তাঁকে। নাচটিও করেছেন জমিয়ে। এই ভিডিও শেয়ার হতেই বহু মানুষ দেখে ফেলেছেন। রীতিমতো হই-চই শুরু হয়। অনেকেই বলেছেন, আপনাকে আবার নতুন চরিত্রে অভিনয় করতে দেখতে চাই। কিন্তু সে ব্যাপারে কিছু জবাব দেননি তিনি। আপাতত ভিডিওটি তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: