Home /News /entertainment /
Deepika Padukone in Gehraiyaan : 'গেহেরাইয়া' ছবিতে দীপিকার দিক থেকে চোখ ফেরানো দায়! সোশ্যালে প্রশংসার ঝড়

Deepika Padukone in Gehraiyaan : 'গেহেরাইয়া' ছবিতে দীপিকার দিক থেকে চোখ ফেরানো দায়! সোশ্যালে প্রশংসার ঝড়

Deepika Padukone in Gehraiyaan

Deepika Padukone in Gehraiyaan

Deepika Padukone in Gehraiyaan : আলিশা অর্থাৎ প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। প্রতিটি ছবিতেই অভিনয়ে মুগ্ধ করেন তিনি। এটিও ব্যতিক্রম নয়।

  • Share this:

    #মুম্বই: ছবির ট্রেলার সাড়া ফেলেছিল। অভিনেত্রী দীপিকা পাডুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদির উষ্ণ রসায়ন প্রথম বার প্রকাশ্যে আসতেই নজর কেড়েছিল নেটিজেনদের। এমন বোল্ড অবতারে দীপিকাকে এর আগে দেখা যায়নি। তাই ছবি নিয়ে উত্তেজনা প্রথম থেকেই ছিল তুঙ্গে। সেই বহু প্রতীক্ষীত গেহেরাইয়া মুক্তি পেয়েছে ১১ ফেব্রুয়ারি। ছবি মুক্তির কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়া দর্শকদের প্রতিক্রিয়ায় ছেয়ে গিয়েছে।

    মানুষের মনের নানা স্তর, জটিল সম্পর্ক ইত্যাদি ফুটিয়ে তোলা হয়েছে এই ছবিতে। আলিশা, করণ, টিয়া ও জেন এই চার চরিত্রকে নিয়ে তৈরি ছবি। আলিশা অর্থাৎ প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone in Gehraiyaan)। প্রতিটি ছবিতেই অভিনয়ে মুগ্ধ করেন তিনি। এটিও ব্যতিক্রম নয়। তাই আলিশার চরিত্রে দীপিকাকে দেখে মুগ্ধ নেটিজেন।

    আরও পড়ুন- Gehraiyaan Review : প্রেমের জটিল সমীকরণ পরতে পরতে! কতটা গভীর দীপিকা-সিদ্ধান্তের 'গেহেরাইয়া'

    আলিশা পেশায় একজন যোগা প্রশিক্ষক। স্বভাবে অন্তর্মুখী, শান্ত, দায়িত্বশীল, চিন্তিত। কিন্তু শৈশব মোটেই সুখকর ছিল না আলিশার। সেই খারাপ স্মৃতি এখনও তাকে পিছু করে। আর শৈশবে তৈরি হওয়া সম্পর্কের ধারণা প্রভাব ফেলেছে তার বর্তমানেও। ৬ বছর ধরে করণের সঙ্গে সম্পর্কে থাকলেও একঘেঁয়ে লাগতে শুরু করে তার। মনে হয় যেন দম আটকে আসছে।

    এই জটিল চরিত্রে খুব সহজেই খাপ খেয়ে গিয়েছে দীপিকা (Deepika Padukone in Gehraiyaan)। তাঁর অভিনয় দেখে মনেই হয়নি তিনি অভিনয় করছেন। এমনই মতামত নেটিজেনদের। এক দর্শক টুইট করেছেন, "দীপিকা তুমি এই সমস্ত প্রশংসা পাওয়ার যোগ্য। আমি তোমার জন্য গর্বিত ও খুব খুশি কারণ তুমি এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছ। আলিশা খান্না হিসেবে তুমি অসাধারণ। আলিশাকে জীবন্ত করে তোলার জন্য ধন্যবাদ।"

    আর একজন টুইট করেছেন, "হিন্দি সিনেমায় বহুদিন পরে এমন সুন্দর গল্প দেখা গেল।" আর একজন লিখছেন, "বলতেই হবে দীপিকা পাডুকোন (Deepika Padukone in Gehraiyaan) সবচেয়ে সুন্দর। আজ পর্যন্ত এটাই তাঁর সেরা অভিনয় বলা যেতে পারে। শুধু দীপিকা নয়। অনন্যা, সিদ্ধান্ত তোমরাও দারুণ অভিনয় করেছো। সব মিলিয়ে খুব ভালো লেগেছে। এরকম আলাদা রকমের গল্প দেখে আনন্দ পেয়েছি।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Deepika padukone, Gehraiyaan

    পরবর্তী খবর