Home /News /entertainment /
Vikram Chaterjee: ফেরত পেলেন না ভিসা, আপাতত শ্যুটিংয়ে বিদেশ যেতে পারবেন না বিক্রম চট্টোপাধ্যায়

Vikram Chaterjee: ফেরত পেলেন না ভিসা, আপাতত শ্যুটিংয়ে বিদেশ যেতে পারবেন না বিক্রম চট্টোপাধ্যায়

নিজস্ব চিত্র। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

নিজস্ব চিত্র। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়।

Vikram Chaterjee: অভিনেতা বিক্রম (Vikram Chaterjee) আলিপুর জাজেস কোর্টে সোমবার হাজির হন তাঁর বাবার সঙ্গে । বিদেশে সিনেমা শুটিংয়ের যাওয়ার জন্য ভিসা দরকার।

  • Share this:

#কলকাতা: অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় বিদেশ যাত্রা স্থগিত! পাসপোর্ট ফেরতের জন্য আবেদন করেছিলেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chaterjee)। কারন বিদেশে একটি শুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল বিক্রমের। সেই আবেদন খারিজ করে দিল আলিপুর জাজেস কোর্ট।

অভিনেতা বিক্রম (Vikram Chaterjee) আলিপুর জাজেস কোর্টে  সোমবার হাজির হন তাঁর বাবার সঙ্গে । বিদেশে সিনেমা শ্যুটিংয়ে যাওয়ার জন্য ভিসা দরকার।  বিক্রম তার জন্যই কোর্টের কাছে জমা থাকা পাসপোর্ট ফেরতের জন্য আবেদন জানান। বিক্রমের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা জানান, বিক্রম একটি  সিনেমা শ্যুটিংয়ের জন্য লন্ডনে যেতে চান। অভিনেতার পাসপোর্ট জমা রয়েছে কোর্টের কাছে। সেই পাসপোর্ট ফেরত জন্য আবেদন জানানো হয়েছে। তবে আদালত সেই আবেদন খারিজ করে দিয়েছে। তাই বিক্রম বিদেশ যেতে পারবেন না। " আলিপুর জাজস কোর্টের ষষ্ঠ এডিজে বিচারক পুষ্পল সৎপতি গোটা মামলা শুনে তিনি আবেদন খারিজ করে দেন।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে ফের যোগী রাজ? পঞ্জাবে কংগ্রেসকে ছাপিয়ে যেতে পারে AAP

বছর কয়েক আগে সনিকা চৌহান ও অভিনেতা বিক্রম এক সঙ্গে ফেরার সময় গাড়ি দুর্ঘটনা ঘটে। গাড়ি দুর্ঘটনায়  সনিকা চৌহানের মৃত্যু হয়। অভিযুক্ত চালক ছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। ২০১৭ সালের ২৮ এপ্রিল রাতে পার্টি সেরে আসছিলেন তাঁরা। বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনা ঘটে। রাসবিহারী লেক মলের সামনে একটি বেদিতে ধাক্কা মারে বিক্রমের গাড়ি। বিক্রমের পাশেই বসে ছিল সোনিকা চৌহান। সনিকার মৃত্যু হয়। এরপরই বিক্রমের বিরুদ্ধে মামলা হয়। বিক্রম গ্রেফতার হন কলকাতা পুলিশের হাতে। বেশ কিছু মাস পর ২৬ জুলাই ২০১৭ সালে বিক্রম জামিনে মুক্তি পান।

আরও পড়ুন: উত্তরাখণ্ডে লড়াই হাড্ডাহাড্ডি, এক্সিট পোলে খুব কাছাকাছি কংগ্রেস ও বিজেপি

এরপর বিক্রম ধীরে ধীরে আবারও পর্দায় ফিরতে শুরু করেন। এ বার বিদেশে গিয়ে একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য অফার পান। কিন্তু বিদেশে যাওয়ার জন্য ভিসা দরকার। আর তার জন্য পাসপোর্ট দরকার। ওই পাসপোর্ট আদালতের কাছে জমা। সেই পাসপোর্ট ফেরতের জন্য আবেদন করেন। কিন্তু আদালত তা খারিজ করে দেন। সেই মামলার শুনানি একদম মুখেই। সেকারণে বিক্রম বিদেশে গেলে শুনানি ব্যাহত হতে পারে। আর সে কারনে আদালত পাসপোর্ট ফেরতের আবেদন খারিজ করে দিয়েছে।

ARPITA HAZRA

Published by:Uddalak B
First published:

Tags: Actor Vikram Chatterjee

পরবর্তী খবর