corona virus btn
corona virus btn
Loading

করোনার বিরুদ্ধে লড়াইয়ে গোটা বিনোদুনিয়া একজোট, বিগ বি’র বিশেষ ছবিতে রজনী-প্রসেনজিৎ-সহ আরও তারকেরা

করোনার বিরুদ্ধে লড়াইয়ে গোটা বিনোদুনিয়া একজোট, বিগ বি’র বিশেষ ছবিতে রজনী-প্রসেনজিৎ-সহ আরও তারকেরা

Coronavirus: বলি, টলি থেকে দক্ষিণী, বিগ বি’র উদ্যোগে সাড়া দিয়ে একজোট সিনেজগৎ

  • Share this:

#মম্বই: মৃত্যুমিছিল অব্যাহত। বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭৪ হাজার ছাড়াল। বিশ্বে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ১,৩১৮৩০৬ জনের বেশি। সময়ের সঙ্গে সঙ্গে লাফিয়ে বাড়ছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা। আর সেই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণের ভয় জাঁকিয়ে বসছে ভারতের বুকে। ক্রনার সংক্রমণ আটকাতে দেশজুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতি কবে ঠিক হবে, কবে জীবন আবার স্বাভাবিক ছন্দে ফিরবে তা কেউই বুঝতে পারছে না।

করোনা আতঙ্কে নিয়ে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বিগ বি। বার বার সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট শেয়ার করে সকলকে বাড়িতে থাকতে আর সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দিয়েছেন। ইতিমধ্যেই তিনি জানিয়েছেন যে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত ১ লক্ষ দৈনিক মজুরের মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি। দেশের এই কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, প্রত্যেকেই নিজের মতো করে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

এবার ফ্যানদের উদেশ্যে একটি শর্ট ফিল্ম বানিয়েছন বিগ বি। এই ফিল্মে শুধুমাত্র বলিউড নয় অংশ নিয়েছে টলি -দক্ষিণী সকলেই। ৪ মিনিট ৩৫ সেকেন্ডের এই ভিডিওটিতে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রজনীকান্ত, আলিয়া, রণবীর, প্রিয়াঙ্কা, দিলজিত-সহ আরও অনেককেই। একটা মাত্র কালো চশমাকে হাতিয়ার বানিয়েই তৈরি হয়েছে গোটা ভিডিওটি। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে সকলের। দেখে নিন ভিডিওটি। ভিডিওতে অমিতাভের বার্তায়, 'সারা দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি একটি পরিবার। আমরা সবাই এক। এই সংকটকালে সবাই সুস্থ থাকুন, ভয় পাবেন না, প্যানিক করবেন না। বাড়িতে থাকুন। এই লড়াইটা আমরা জিতব। আমাদের জিততেই হবে।' ভিডিওটির সেসে তিনি এটাও জানিয়ে দেন যে এই ভিডিওটির করার জন্য কেউই বাড়ি থেকে বেরান নি। সকলেই নিজেদের বাড়িতে আছে।

দেখুন ভিডিওটি...

View this post on Instagram

When you see that the cause is greater than the idea you dreamt of .. there is just immense joy and gratitude for all my colleagues and friends in the making of this historic effort ! WE ARE ONE and WE SHALL OVERCOME ! Jai Hind ! जब विषय देश हित का हो, और आपका संकल्प आपके सपने से भी ज़्यादा विशाल हो ; तब फिर इस ऐतिहासिक प्रयत्न का उल्लहास और कृतज्ञ भाव, अपने फ़िल्म उद्योग के सह कलाकारों और मित्रों के लिए ! हम एक हैं ... टल जाएगा, ये संकट का समाँ ! नमस्कार ! जय हिंद !

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

Published by: Ananya Chakraborty
First published: April 7, 2020, 11:38 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर