• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD YO YO HONEY SINGH FINALLY BROKE HIS SILENCE AND GAVE STATEMENT ON THE ALLEGATIONS AGAINST HIM SWD

Yo Yo Honey Singh: আমার বৃদ্ধ বাবা-মার বিরুদ্ধেও অভিযোগ হয়েছে! অবশেষে গার্হস্থ্য হিংসা মামলায় নীরবতা ভাঙলেন হানি সিং

যৌন হেনস্থা, মানসিক নির্যাতন, ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন শালিনী। সেই বিষয়েই মুখ খুললেন হানি সিং।

যৌন হেনস্থা, মানসিক নির্যাতন, ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন শালিনী। সেই বিষয়েই মুখ খুললেন হানি সিং।

  • Share this:

    #মুম্বই: অবশেষে মুখ খুললেন র‍্যাপ গায়ক ইয়ো ইয়ো হানি সিং (Yo Yo Honey Singh)। সম্প্রতি তাঁর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার (Shalini Talwar)। দিল্লির তিস হাজারি কোর্টে হানি সিং-এর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার (Domestic Violence) মামলা দায়ের করেন তিনি। মামলার ভিত্তিতে আগামী ২৮ অগাস্টের মধ্যে হানি সিংকে জবাবদিহি করার নির্দেশ দেওয়া হয়। যৌন হেনস্থা, মানসিক নির্যাতন, ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন শালিনী। সেই বিষয়েই মুখ খুললেন হানি সিং। দাবি করলেন সমস্ত অভিযোগ নাকি মিথ্যে ও ভিত্তিহীন।

    সোশ্যাল মিডিয়ায় নিজের স্টে‌টমেন্ট শেয়ার করেছেন হানি সিং। তাঁর কথায়, প্রতিটি অভিযোগই খুব বিরক্তিকর। ১৫ বছরের কেরিয়ারে একাধিক বিতর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু এবার নীরবতা ভেঙে মানহানিকর অভিযোগের বিরুদ্ধে কথা বলা দরকার বলে দাবি হানির।

    তিনি বলছেন, "২০ বছর ধরে আমি স্ত্রী বা সঙ্গী মিসেস শালিনী তলওয়ারের সঙ্গে আছি। আমার ও আমার পরিবারের বিরুদ্ধে তাঁর তরফ থেকে আসা মিথ্যে অভিযোগে আমি খুবই যন্ত্রণা পেয়েছি। বিগত দিনে আমি আমার গানের কথা, আমার শারীরিক অবস্থা নিয়ে জল্পনা, এবং নেগেটিভ মিডিয়া কভারেজের জন্য আমি অনেক কঠিন সমালোচনা পেয়েও কখনও প্রেস বিবৃতি বা স্টেটমেন্ট দিইনি। কিন্তু চুপ থেকে কোনও লাভ নেই। কারণ কিছু অভিযোগ সরাসরি আমার পরিবারকে করা হয়েছে, আমার বৃদ্ধ বাবা মাকে ও আমার ছোট বোনকে, যাঁরা আমার কঠিন সময় পাশে ছিলেন। এই অভিযোগগুলি মানহানিকর ও অবাস্তব।"

    হানি সিং এও বলেন যে, আদালতে সত্যিটা সামনে আসবে এবং দেশের বিচারব্যবস্থার উপরে তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। তিনি লিখছেন, আমি এই প্রতিটি অভিযোগ অস্বীকার করছি।তবে এই মুহূর্তে এই নিয়ে আর মন্তব্য করব না কারণ বিষয়‌টি বিচারাধীন। দেশের বিচারব্যবস্থার উপর আমার আস্থা রয়েছে এবং আমি আত্মবিশ্বাসী যে সত্যিটা দ্রুত সামনে আসবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: