• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WHY SHILPA SHETTY REPORTEDLY BECAME EMOTIONAL ON RETURN TO SUPER DANCER 4 RC

Shilpa Shetty Crying: সুপার ডান্সারের সেটে ফিরে এমন হবে ভাবেননি, কেঁদে ফেললেন শিল্পা!

শিল্পা শেট্টি।

শো-এর নির্মাতা, প্রতিযোগী, সহ-বিচারকদের কাছ থেকে এমন আবেগঘন সাদরে স্বাগত জানানোর ঘটনায় শেষে কেঁদেই ফেলেন শিল্পা (Shilpa Shetty Crying)।

  • Share this:

    #মুম্বই: গত বুধবার কিছুটা স্বস্তি পেয়েছেন রাজ কুন্দ্রা ও শিল্পা (Raj Kundra-Shilpa Shetty)। প্রায় ১ মাস পুলিশ হেফাজতে থাকার পর ২০২০ সালে দায়ের পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী জামিন দিল বম্বে হাইকোর্ট। ২৫ অগাস্ট পর্যন্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না। আর সেদিনই সুপার ডান্সারের সেটে ফিরলেন শিল্পা (Shilpa Shetty)। বেশ সহজভাবেই মেকআপ ভ্যান থেকে নেমে তাঁকে ঢুকতে দেখা যায় সেটে। এমনকী, পাপারাৎজিদের উদ্দেশে হাতও নাড়েন রাজ-ঘরণি।

    কিন্তু সেটে ফিরেই মন কেমন হয়ে উঠল শিল্পার। সূত্রের খবর, শো-এর নির্মাতা, প্রতিযোগী, সহ-বিচারকদের কাছ থেকে এমন আবেগঘন সাদরে স্বাগত জানানোর ঘটনায় শেষে কেঁদেই ফেলেন শিল্পা (Shilpa Shetty Crying)। ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা পর্ন মামলায় গ্রেফতারের পর থেকেই সুপার ডান্সারের শো-এর বিচারক হওয়ার কাজ বন্ধ রেখেছিলেন শিল্পা। তবে জানা গিয়েছিল, নিজের কাজ চালিয়ে যেতে চেয়েছিলেন শিল্পা। সেই সময় শো-এর নির্মাতারা তাঁর সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছিলেন। সেই শো-তে বুধবার শ্যুটিংয়ে ফিরেই কেঁদে ফেলেন শিল্পা।

    বিচারক হিসেবে শোয়ের প্রথম থেকে কাজ করা শিল্পা স্বামীর গ্রেফতারের পরে কিছুদিন শো থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু তাঁকে স্বমহিমায় ফিরে আসতে দেখে চমকে উঠেছেন দর্শকরা। শোয়ের সেটে শিল্পার প্রত্যাবর্তনের কিছু ছবি এবং ভিডিও কিছু দিন আগে থেকেই নেটমাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে। তার উপর নেটমাধ্যমে সম্প্রতি সেই শোয়ের নতুন পর্বের ঝলক শেয়ার হয়েছে। যেখানে শিল্পাকে দেখা যায় স্বমহিমায় তাঁর চিরাচরিত উত্ফুল্ল ভঙ্গিতে প্রতিযোগীদের উত্সাহ দিচ্ছেন আর প্রশংসা করছেন।

    ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিয়োটি খুব কম সময়ের মধ্যেই চার দিকে ছড়িয়ে পড়েছে। শিল্পার শো-এ ফেরা নিয়ে উল্লসিত সবাই। আর সেই ছাপ পড়েছে ভিডিয়োর মন্তব্য বাক্সে। বহু মানুষ সেখানে ভালবাসা এবং শুভকামনা জানিয়েছেন। জনৈক নেটাগরিক লিখেছেন, 'অনুরোধ করছি, বিচারকের প্যানেলকে এ রকমই রাখুন। কোনও কিছু বদলানোর বা অতিরিক্ত কাউকে নিয়ে আসার প্রয়োজন নেই। সেটাই সব থেকে ভালো আমাদের জন্য।'

    Published by:Raima Chakraborty
    First published: