• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WHO LEAKED INFO ABOUT KATRINA KAIF VICKY KAUSHALS SECRET ENGAGEMENT NEWS SR

Katrina Kaif-Vicky Kaushal: বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা! কে প্রথম ছড়িয়েছিলেন এই খবর?

হঠাৎই টিনসেল টাউনে খবর ছড়ায় যে, ক্যাটরিনা (Katrina Kaif) ও ভিকি (Vicky Kaushal) নাকি গোপনের রোকা সেরিমনি (Engagement) সেরেছেন।

হঠাৎই টিনসেল টাউনে খবর ছড়ায় যে, ক্যাটরিনা (Katrina Kaif) ও ভিকি (Vicky Kaushal) নাকি গোপনের রোকা সেরিমনি (Engagement) সেরেছেন।

  • Share this:

    #মুম্বই: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal) নাকি গোপনে বাগদান সেরেছেন? গত বুধবার এই খবরে সরগরম হয়ে উঠেছিল নেট দুনিয়া। হঠাৎই টিনসেল টাউনে খবর ছড়ায় যে, ক্যাটরিনা ও ভিকি নাকি গোপনের রোকা সেরিমনি সেরেছেন। কিন্তু সত্যি কি তাই? ক্যাটরিনা ও ভিকি, এখন বলিউডের অন্যতম হট, জনপ্রিয়, আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা কাপল, এ কথা মানতেই হবে । নিজেরা সম্পর্কের কথা কোনওদিন স্বীকার করেননি, কিন্তু বর্তমানে তা ওপেন সিক্রেট ।

    এ হেন প্রেমিকদ্বয়ের এনগেজমেন্টের খবর কি আর চাপা থাকে? সে খবর সত্যিই হোক বা মিথ্যে । আগুনের মতো হু হু করে ছড়িয়ে পড়বেই । যেমনটা ঘটেছিল দিন দুয়েক আগে । যদিও দু’জনেরই মুখপাত্র এই খবর মানতে নারাজ। সংবাদমাধ্যমকে তাঁরা জানিয়েছেন, এই খবরটি মিথ্যে।

    গোপনে বাগদান পাওয়ার খবরটি নাকি স্রেফ গুজব। ক্যাটরিনা এই মুহূর্তে তার আসন্ন ছবি ‘টাইগার ৩’ (Tiger 3) নিয়ে ব্যস্ত। ছবির শ্যুটিং সারতে গতকালই সলমনের সঙ্গে রাশিয়া উড়ে গিয়েছেন ক্যাট সুন্দরী । একদিকে ভিকি’র সঙ্গে জোড় প্রেমের গুঞ্জন, অন্যদিকে বিমানবন্দর পর্যন্ত আলাদা পৌঁছলেও প্রাক্তন প্রেমিকের সঙ্গে একই বিমানে রাশিয়া পাড়ি দিয়েছেন অভিনেত্রী।

    কিন্তু ক্যাট-ভিকি’র রোকার খবরটা ছড়াল কী ভাবে ? কে প্রথম ছড়ালেন এই খবর ? এখন আর সেই ব্যক্তিকে খুঁজে পাওয়া মুশকিল । তবে তিনি ভিকি ও ক্যাটরিনার খুবই ঘনিষ্ঠ কেউ, এমনটা অনুমান করেই নেওয়া যায় । তবে বিভিন্ন প্রতিবেদন বলছে, ভুল করে নয়, বরং ইচ্ছে করেই এই খবর বাজারে আমদানি করা হয়েছি । সলমনের সঙ্গে রাশিয়া উড়ে যাওয়ার ঠিক একদিন আগে, টাইগার-৩ শ্যুটিং শুরুর প্রাককালে এই খবর মুহূর্তের মধ্যে বাজার গরম করে তুলবে তা তো জানাই ছিল । আর সেটাই প্রকৃত উদ্দেশ্য ছিল । অনেক সময়ই বলি-তারকাদের নিয়ে এমন ভুল খবর ছড়িয়ে দেওয়া হয় তাঁদের লাইম লাইটে নিয়ে আসতে । এ ক্ষেত্রেও সম্ভবত তাই হয়েছিল । খবরটা ভিকি বা ক্যাটরিনা নিজেরাও ছড়াতে পারেন, আবার তাঁদের টিমও করে থাকতে পারে ।

    আবার এমনটাও হতে পারে, তাঁদের মধ্যে কেউ একজন চান সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিয়ে যেতে । প্রকাশ্যে স্বীকার করতে । অন্যজন হয়তো এখনই সেটা চান না । বলিউডি সম্পর্কে এই নিয়ে মতবিরোধ হামেশাই দেখা যায় । ক্যাটের অতীত প্রেম ভেঙে যাওযার পিছনেও সম্ভবত এটাই কারণ ছিল । রণবীর কাপুরের কমিটমেন্ট ফোবিয়া তাঁদের সম্পর্কটা মজবুত করতে দেয়নি । এ বারের সম্পর্কে কোন জন বাধ সাঁধছে ? নাহ, সেটা জানা এখনও সম্ভব হয়নি ।

    Published by:Simli Raha
    First published: