বিগবস সিজন ১৩-র বিজেতার নাম ফাঁস করে দিলেন সলমন খানের বডিগার্ড !

বিগবস সিজন ১৩-র বিজেতার নাম ফাঁস করে দিলেন সলমন খানের বডিগার্ড !

কে হবে বিজেতা তা নিয়ে সকলের উত্তেজনা এখন চরমে ! এরই মধ্যে সলমন খানের বডিগার্ড, বন্ধু শেরা যা করলো, তাতে সবাই অবাক।

  • Share this:

#মুম্বই: বিগ বস ১৩। বিগ বস নিয়ে দর্শকের মনে সব সময় একটা উত্তেজনা থাকে। সকলে কয়েকমাস ধরে সব রকম খবর রাখে বিগ বসের ঘরের। কে কি করছে? কে কি খাচ্ছে ? কখন ঘুম থেকে উঠছে? কার সঙ্গে প্রেম করছে ? কার সঙ্গে ঝগড়া! সব কিছু নজরে থাকে দর্শকের। নজরে থাকে সলমন খানের। নজরে থাকে বিগ বসের। তারপর সব কিছু মিলিয়ে একজন মানুষ ঠিক কেমন তা বিচার করেই বাছা হয় বিজেতাকে।

এ বছর বিগবসের ঘরে হাড্ডাহাড্ডি লড়াই সিদ্ধার্থ শুক্লা ও আশিম রিয়াজের মধ্যে। বিগ বস শেষ হবে সামনেই। তার আগে  কে হবে বিজেতা তা নিয়ে সকলের উত্তেজনা এখন চরমে ! এরই মধ্যে সলমন খানের  বডিগার্ড, বন্ধু শেরা যা করলো, তাতে সবাই অবাক। শেরু মিডিয়ার লোকেদের সঙ্গে কথা বলতে বলতে বলে ফেলেন এবছর বিগবস জিতবে সিদ্ধার্থ শুক্লা। কথাটা বলেই সে আবার নিজেকে কন্ট্রোল করে নিয়ে বলে, " না মানে আমার এটা মনে হয়। ওছাড়া আর তো কেউ নেই জেতার।" যদিও শেরুর মুখ ফসকে বলে ফেলা কথা ধরেই সকলে বুঝে ফেলেছে এ বছর সিদ্ধার্থ শুক্লাই জিতবেন বিগবস।

 
View this post on Instagram
 

Checkout our Stories for detailed updates Follow us @biggbossnews_ #biggboss13 #biggboss12#bb13 #salmankhan#khatronkekhiladi#shilpashinde#biggbossmarathi#beingsalmankhan#bollywood#bigbosstelugu#cricket #biggbosstelugu #paraschabra#devoleenabhattacharjee #bigboss #realitytv #bb12#Sreesanth #hinakhan #bigboss13 #bigboss12#biggboss#sidharthshukla #shehnaazgill #biggboss11 #mahirasharma #rashmidesai

A post shared by BIGG BOSS 13 (@biggbossnews_) on

First published: February 11, 2020, 8:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर