ভাগ্যিস নিক জীবনে এলেন, এই অভিনেতার সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে তো ঠিক করেই ফেলছিলেন আত্মীয়েরা!

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) জন্য না কি তাঁর এক আত্মীয়া শিবের মতো স্বামী বাছাই করেছিলেন!

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) জন্য না কি তাঁর এক আত্মীয়া শিবের মতো স্বামী বাছাই করেছিলেন!

  • Share this:

    #মুম্বই: শিবের মতো স্বামী পাওয়াটা প্রায় সব দেশি গার্লেরই বাসনা, ভারতীয় সমাজবোধ আদর্শ স্বামীর সংজ্ঞা এই আপনভোলা দেবতার সূত্রে তৈরি করে দিয়েছে জনমানসে। মেয়েরা না হলেও অন্তত তাঁদের মাতৃস্থানীয়েরা তো এমন পাত্রই খুঁজতে চান! মজার ব্যাপার, প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) জন্যও না কি তাঁর এক আত্মীয়া শিবের মতো স্বামী বাছাই করেছিলেন! একটু শুধরে নিয়ে বললে পেশাগত সূত্রে শিবের মতো সেজে-গুজে, ওই চরিত্রে অভিনয় করা পাত্র! ভারতীয় ছোটপর্দার এই সুপাত্রটির নাম মোহিত রায়না (Mohit Raina), দেবোঁ কে দেব মহাদেব (Devon Ke Dev Mahadev) ধারাবাহিকে অভিনয় এবং সুঠাম পৌরুষের সূত্রে তিনি অনেক নারীরই হৃদয়হারক!

    মোহিতের সঙ্গে তাঁর এই বিয়ের সম্বন্ধ তোলার কথাটা প্রিয়াঙ্কা ফাঁস করেছিলেন জুম টিভি-র (Zoom TV) এক সাক্ষাৎকারে। জানিয়েছিলেন যে তাঁর এক আত্মীয়া দেবোঁ কে দেব মহাদেব ধারাবাহিক যেমন মন দিয়ে দেখতেন, তেমনই তাঁর দারুণ পছন্দ ছিল মোহিতকে। তাই তিনি একদিন আত্মীয়মহলে প্রিয়াঙ্কার সঙ্গে মোহিতের সম্বন্ধ ঠিক করার কথা তোলেন। জানান যে দু'জনেই পেশাগত সূত্রে অভিনেতা, অতএব তাঁদের মধ্যে মিল ভালোই হবে! প্রিয়াঙ্কার দাবি- ওই আত্মীয়রা এটাও বলেছিলেন যে মোহিতের চরিত্র নিয়ে খারাপ কিছু খবর কোনও দিন প্রকাশ্যে আসেননি, সুপুরুষ তো তিনি বটেই, তাই প্রিয়াঙ্কার দ্বিধা ঝেড়ে ফেলা উচিত!

    প্রিয়াঙ্কা শেষ পর্যন্ত কী করলেন আর কাকে বিয়ে করলেন, সে খবর এখন পুরনো! নিক জোনাসও (Nick Jonas) পাত্র হিসেবে দারুণ, স্ত্রীকে তিনি ভালোবাসেনও মনপ্রাণ ঢেলে! কিন্তু মোহিত প্রিয়াঙ্কাকে স্ত্রী হিসাবে পাওয়ার আশা এখনও ছাড়েননি! এই কথা যখন তাঁর কানে গেল, তিনি কিন্তু বেশ আশ্চর্য এক মন্তব্য করলেন, যার প্রথমভাগ বাস্তবের মাটিতে দাঁড়িয়ে আর দ্বিতীয়ভাগে রয়েছে বেলাগাম আশা! মোহিত জানিয়েছেন যে প্রিয়াঙ্কা খ্যাতির দিক থেকে তাঁর চেয়ে অনেক এগিয়ে আর তিনি নেহাতই এক ছোটপর্দার অভিনেতা, তাই এই বিয়ে পাত্রের মর্যাদার জায়গায় এসে ঠেকে যেত! তবে তিনি আশাবাদী- এই জন্মে সুযোগ ফসকে গেলেও পরের জন্মে তিনি প্রিয়াঙ্কাকে বিয়ে করবেন!

    তা, পরের জন্মেও যদি প্রিয়াঙ্কা সাফল্যের নিরিখে এগিয়ে থাকেন? তখন কী হবে?

    First published: