Home /News /entertainment /

Aishwarya Rai Bachchan: আরাধ্যার নাম রাখা নিয়ে লড়তে হয়েছিল বচ্চন পরিবারের সঙ্গে, সাক্ষাৎকারে কুণ্ঠাহীন ঐশ্বর্য!

Aishwarya Rai Bachchan: আরাধ্যার নাম রাখা নিয়ে লড়তে হয়েছিল বচ্চন পরিবারের সঙ্গে, সাক্ষাৎকারে কুণ্ঠাহীন ঐশ্বর্য!

জুনিয়র বচ্চন পরিবার।

জুনিয়র বচ্চন পরিবার।

Vogue পত্রিকাকে দেওয়া সেই সাক্ষাৎকারে কারণটা এবার খুলে বললেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)- আসলে না কি জন্মের চার মাস পরেও মেয়ের নাম ঠিক হয়নি!

  • Share this:

#মুম্বই: সন্তানের নাম রাখা নিয়ে মা-বাবার ইচ্ছা থাকে একরকম, আবার পরিবারের গুরুজনরা চান অন্য নাম দিতে! এ ঘটনা প্রায় সব পরিবারেই দেখা যায়, সে সেলিব্রিটি হোক বা আমজনতা! এর আগে জানা গিয়েছিল এই ব্যাপারে বলিউডের কাপুরদের কথা। রাজ কাপুর (Raj Kapoor) নাতনির নাম রেখেছিলেন সিদ্ধিমা, কিন্তু মা ববিতা কাপুর (Babita Kapoor) সেটা খারিজ করে দেন, শেষ পর্যন্ত নাম রাখা হয় করিনা! দেখা গেল, কাপুরদের আত্মীয় বচ্চন পরিবারেও নাতনির নাম রাখা নিয়ে মায়ের সঙ্গে গোলযোগ বেঁধেছিল পরিবারের অন্য সদস্যদের। যে কথা Vogue পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করেননি ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)!

২০১১ সালের নভেম্বর মাসে ঐশ্বর্য আর অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) দাম্পত্যজীবন পূর্ণ হয়েছিল কন্যা আরাধ্যা বচ্চনের (Aaradhya Bachchan) জন্মগ্রহণে। বলিউডের ফটোগ্রাফারদের হাত থেকে মেয়েকে বাঁচাতে সেই সময়ে বেশ কড়া সতর্কতা অবলম্বন করেছিলেন ঐশ্বর্য, এমনকী মেয়ের নামটাও বেশ কয়েকমাস জানাননি সংবাদমাধ্যমকে। Vogue পত্রিকাকে দেওয়া সেই সাক্ষাৎকারে কারণটা এবার খুলে বললেন ঐশ্বর্য- আসলে না কি জন্মের চার মাস পরেও মেয়ের নাম ঠিক হয়নি!

ব্যাপারটা একটু অবিশ্বাস্য শোনায় বইকি! মা-বাবা সন্তানের নাম ঠিক করে রাখবেন না, তাও কি হতে পারে? "আমি আর অভিষেক শুরু থেকেই মেয়ের নাম আরাধ্যা রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিবারের বাকিদের মতামতটাও দরকার ছিল। তাই আমরা অপেক্ষা করতে থাকি। এভাবেই একদিন আচমকা আমি আবিষ্কার করি যে কোথা দিয়ে যেন চার মাস পেরিয়ে গিয়েছে। আরাধ্যাকে নিয়ে সেই সময়ে এতটাই ব্যস্ত থাকতাম যে সময়ের হুঁশ আমার ছিল না", জানিয়েছিলেন নায়িকা।

আর এই জায়গায় এসেই প্রশ্ন ওঠে- তাহলে কি বচ্চন পরিবারের অন্যরা, বিশেষ করে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া বচ্চন (Jaya Bachchan) নাতনির অন্য নাম রাখতে চেয়েছিলেন? মায়ের দেওয়া নাম পছন্দ ছিল না বলেই চার মাস ধরে এই ব্যাপারে কোনও রা কাড়েননি?

ঐশ্বর্য খুবই বুদ্ধিমতীর মতো মেয়ের নামকরণের বাকি গল্পটা এড়িয়ে গিয়েছেন! যদিও বলিউড বলছে, যা বলার তিনি বলেই দিয়েছেন, কারও কিছু বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়!

Published by:Raima Chakraborty
First published:

Tags: Aaradhya Bachchan, Aishwarya Rai Bachchan

পরবর্তী খবর