• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WHEN AAMIR KHAN WANTED EX WIFE KIRAN RAO TO ACT WITH HIM IN A FILM TC SANJ

Amir Khan On Kiran Rao : 'দুর্দান্ত অভিনেত্রী কিরণ'! প্রাক্তন স্ত্রী'র বিপরীতে অভিনয় করতে চেয়েছিলেন আমির?

অভিনেত্রী হিসেবে...

সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা যায়, এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন, অভিনেত্রী হিসেবে তাঁর পছন্দ কিরণকে (Amir Khan On Kiran Rao)। একাধিকবার তাঁর বিপরীতে কাজও করতে চেয়েছেন তিনি, কিন্তু সে আর হয়ে ওঠেনি।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী হিসেবে দুর্দান্ত প্রাক্তন স্ত্রী। বেশ কয়েকটি চরিত্রে অনেকবার তাঁকেই পছন্দ করেছেন মিস্টার পারফেকশনিস্ট। একাধিকবার প্রস্তাবও দিয়েছেন কিন্তু তাঁকে রাজি করানো যায়নি। সেই ইচ্ছে হয়ত তাঁর মনে আজও রয়ে গিয়েছে।

কথা হচ্ছে কিরণ রাও (Kiran Rao) আর আমির খানের (Aamir Khan)। এই জুটিকে বলিউডে বলা হত অন্যতম পারফেক্ট জুটি। প্রায় ১৬ বছর একসঙ্গে সংসার করেছেন তাঁরা। ঘর ও বাইরের কাজ দারুণভাবে পরিচালনা করতে পারাই না কি ছিল তাঁদের সম্পর্কের চাবিকাঠি। কিন্তু এই জুটিই এ বার সকলকে অবাক করে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করেছেন। যার পরেই উঠে এসেছে তাঁদের জীবনের একাধিক গল্প। একাধিক অজানা কথা।

সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা যায়, এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন, অভিনেত্রী হিসেবে তাঁর পছন্দ কিরণকে (Amir Khan On Kiran Rao)। একাধিকবার তাঁর বিপরীতে কাজও করতে চেয়েছেন তিনি, কিন্তু সে আর হয়ে ওঠেনি। নিজের ইচ্ছের কথা প্রকাশ করতে গিয়ে আমির জানান, ধোবি ঘাট (Dhobi Ghat),কিরণের প্রথম পরিচালিত ছবিতে একটি চরিত্রে কিরণকেই কাস্ট করতে চেয়েছিলেন আমির। তাঁর কথায় সেই চরিত্র কিরণের জন্য পারফেক্ট ছিল, এত দারুণ অভিনয় করেছিলেন কিরণ যে বহুবার আমির প্রস্তাব দিয়েছিলেন তাঁকে অভিনয়ের। কিন্তু তাতে রাজি হননি তিনি।

আমির বলেন, "ওই ছবিতে ইয়াসমিনের চরিত্রে অভিনয়ের জন্য আমি কিরণকে রীতিমতো জোর করেছিলাম, কিন্তু তাতেও সে রাজি হয়নি। আসলে আমি ওকে স্ক্রিপ্ট পড়তে দেখেছি, বোঝাতে দেখেছি ওই চরিত্রের জন্য, আমার মনে হয়েছিল ও পারফেক্ট। যদিও পরে ওই চরিত্রে দেখা যায় কীর্তি মালহোত্রাকে।"

যদিও এর পরও হাল ছাড়েননি আমির। তিনি প্রস্তাব দিয়েছিলেন একসঙ্গে কাজ করার। আমির বলেন, "আমি বলেছিলাম কিরণকে আমাদের একসঙ্গে কাজ করা উচিত। কারণ ও দুর্দান্ত অভিনেত্রী। আর আমি সত্যিই ওর সঙ্গে ছবি করতে চাই।"

যদিও সে কাজ আর হয়ে ওঠেনি। যৌথ বিবৃতি দিয়ে শনিবার আমির ও কিরণ জানিয়ে দিয়েছেন, তাঁরা আর একসঙ্গে সংসার করবেন না। যা রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে সবাইকে। এই জুটির অনুগামী থেকে কাছের বন্ধু অনেকেই খবরটি বিশ্বাস করতে পারেননি প্রথমে।

বিচ্ছেদের খবর জানানোর সঙ্গেই এক সময়ের এই পাওয়ার কাপল জানিয়েছেন, ছেলে আজাদের (Azad Rao Khan) সব দায়িত্ব তাঁরা পালন করবেন মা ও বাবা হিসেবে। এই বিবাহ-বিচ্ছেদকে সকলকে একটি নতুন অধ্যায়ের সূচনা হিসেবে দেখতে বলেছেন দু'জনেই। নিজেদের সংস্থার জন্যও তাঁরা একসঙ্গে কাজ করবেন। তবে কী কারণে তাঁদের এই বিচ্ছেদের সিদ্ধান্ত তা খোলসা করেননি কেউই।

Published by:Sanjukta Sarkar
First published: