বিরাট-অনুষ্কা মেয়ের নাম রাখলেন বমিকা, কী মানে এই নামের? পড়ুন

বিরাট-অনুষ্কা মেয়ের নাম রাখলেন বমিকা, কী মানে এই নামের? পড়ুন

  • Share this:

    #মুম্বই: অবশেষে প্রতীক্ষার অবসান! মেয়ের জন্মের ২১ দিন পর ফুটফুটে একরত্তির ছবি সামনে আনলেন বিরাট-অনুষ্কা।মেয়ের নাম কী হবে, তাই নিয়েও নেটদুনিয়ার জল্পনা কম হয়নি। এবার সেই কৌতূহলও মেটালেন নতুন মা। বিরাট-অনুষ্কা তাঁদের মেয়ের নাম রেখেছেন বমিকা (Vamika), তাকে কোলে নিয়ে অনুষ্কার আদুরে ছবি ইতিমধ্যেই ভাইরাল।এবার প্রশ্ন হল, বমিকা মানে কী? অনুষ্কা জানান, বিরাট ও অনুষ্কা এই দুই নাম মিলিয়ে মেয়ের নামকরণ হয়েছে বমিকা। দুর্গার আরেক নাম বমিকা। দেবী পার্বতী ও শিবের একত্রিত রূপ অর্ধনারীশ্বর... সেখানে নারী রূপকেও বমিকা বলে।


    ফুটফুটে মেয়ের ছবি পোস্ট করে অনুষ্কা সকলকে ধন্যবাদ জানান এবং একই সঙ্গে তিনি লেখেন, নানা রকমে অনুভূতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। সদ্য মা হওয়ার অনুভূতি সকলের সঙ্গে ভাগ করেছেন অনুষ্কা। ১১ জানুয়ারি সন্তানের জন্ম দেন অনুষ্কা। বাবা বিরাট সে কথা জানিয়েছিলেন ট্যুইটের মাধ্যমে। তারপর থেকে খুবই গোপনীয়তা বজায় রেখেছেন দম্পতি। এমনকী হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি নিয়ে যাওয়ার পথেও কোনও ছবি প্রকাশ্যে আসেনি। কেউ যেন লুকিয়ে মেয়ের ছবি না তোলে, সেই অনুরোধ জানান তারকা দম্পতি।

    বিরাট-অনুষ্কার রাখা বমিকা নামটি যেমন বহু নাগরিকের মনে ধরেছে, তেমনি অনেকেই শুরু করেছেন সমালোচনা। ট্রোলও হতে শুরু করেছেন বিরুষ্কা।

    Published by:Rukmini Mazumder
    First published: