• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD WE CELEBRATE YOU TODAY WRITES MANDIRA BEDI IN BIRTHDAY POST FOR DAUGHTER TARA RC

Mandira Bedi on Tara: ৫ বছর বয়সে মেয়ে তারার 'প্রথম' জন্মদিন পালন করছেন মন্দিরা বেদি, কেন জানেন?

তারার সঙ্গে মন্দিরা।

বুধবার মন্দিরা বেদির (Mandira Bedi) মেয়ে তারা পাঁচ বছরে পা দিল। কিন্তু মন্দিরা মেয়ের 'প্রথম' জন্মদিন পালন করলেন (Mandira Bedi on Tara)।

  • Share this:

    #মুম্বই: বুধবার মন্দিরা বেদির (Mandira Bedi) মেয়ে তারা পাঁচ বছরে পা দিল। কিন্তু মন্দিরা মেয়ের 'প্রথম' জন্মদিন পালন করলেন (Mandira Bedi on Tara)। সোশ্যাল মিডিয়ায় তারার সঙ্গে নানা স্বাদের আদুরে ছবি শেয়ার করে মন্দিরা লিখেছেন, '২৮ জুলাই! এক বছর হল তুমি আমাদের জীবনে এসেছ, মিষ্টি মিষ্টি তারা... তাই আজ তোমাকে উদযাপন করব। এটা তোমার পঞ্চম জন্মদিন আমার বেবি, আমি তোমাকে খুব ভালোবাসি।' এই লেখার সঙ্গেই মন্দিরা হ্যাশট্যাগে লিখেছেন, 'বিগিন এগেইন'। অর্থাৎ, নতুন করে শুরুর কথা বলেছেন অভিনেত্রী।

    গত বছর ২৮ জুলাই তারিখেই মন্দিরা বেদি ও তাঁর স্বামী রাজ কৌশল তারাকে দত্তক নিয়েছিলেন। ৪ বছরের তারা প্রথম তাঁদের বাড়িতে সেদিন থেকে থাকা শুরু করেছিল। সেই থেকে এক বছর তারার পূর্ণ হয়েছে বুধবার। সেই হিসেবেই তারার প্রথম জন্মদিন পালন করছেন মন্দিরা। তাঁদের প্রথম সন্তান ছেলে বীরের জন্ম হয়েছিল ২০১১ সালে। তার পর গত বছর দ্বিতীয় সন্তান দত্তক নেন মন্দিরারা।

    View this post on Instagram

    A post shared by Mandira Bedi (@mandirabedi)

    এ মাসের শুরুতেই মন্দিরা তাঁর স্বামীকে চিরকালের জন্য হারিয়েছেন। হার্ট অ্যাটাক হয়ে ৪৯ বছর বয়সে প্রয়াত হয়েছেন রাজ কৌশল। রাজ নিজেও বলিউডের সঙ্গে যুক্ত ছিলেন। লেখক, প্রযোজক, পরিচালক হিসেবে কাজ করেছেন একাধিক ছবিতে। ২০০৫ সালে ওনিরের 'মাই ব্রাদার নিখিল', 'পেয়ার মে কভি কভি', 'শাদি কা লাড্ডু' ছবির পরিচালনা করেছিলেন রাজ। কপিরাইটার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। নিজের বিজ্ঞাপনের সংস্থাও ছিল রাজের।

    মন্দিরা বেদি টেলিভিশনের দুনিয়া থেকে বলিউডে একাধিক ছবিতে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। বিশেষ করে তাঁর ফিটনেস ও ফিগারের জন্যও আলাদা করে দর্শকের প্রশংসা পান তিনি। 'শান্তি' সিরিয়ালের জন্য সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন তিনি। শেষ তাঁকে প্রভাস ও শ্রদ্ধা কাপুরের 'সাহো' ছবিতে দেখা গিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: