Kriti Sanon Weight Loss: 'মিমি' থেকে কৃতী হওয়ার লড়াই, জিম সেশনে কী ভাবে ওজন কমাচ্ছেন নায়িকা? দেখুন

কৃতী শ্যানন

জিম সেশনে অসম্ভব খেটে এবার ওজন কমাচ্ছেন নায়িকা (Kriti Sanon Weight Loss)।

  • Share this:

    #মুম্বই: সম্প্রতি 'মিমি' ছবিতে সারোগেট মায়ের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন কৃতী শ্যানন (Kriti Sanon)। অন্তঃসত্ত্বার চরিত্র ফুটিয়ে তুলতে অসম্ভব খেটে প্রায় ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন অভিনেত্রী। এবার সেই 'মিমি'-র চেহারা থেকে নিজের আসল শেপে ফেরার পালা। কয়েকদিন আগে নিজের শরীরের বিপুল পরিবর্তন নিয়ে মিমি হয়ে ওঠার কাহিনি শেয়ার করেছিলেন কৃতী। এদিন ফের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এবার তাঁর লড়াই নিজের আসল চেহারায় ফেরার। জিম সেশনে অসম্ভব খেটে এবার ওজন কমাচ্ছেন নায়িকা (Kriti Sanon Weight Loss)।

    সোমবার নিজের জিম সেশনের একটি ভিডিও শেয়ার করেছেন কৃতী। সেখানে তিনি লিখেছেন, 'জীবনে প্রথম এতটা ওজন বাড়িয়েছিলাম এবং প্রায় ৩ মাস কোনও ওয়ার্কআউট করিনি। এমনকী যোগাসনও না। আমার স্ট্যামিনা, শক্তি ও নমনীয়তা একেবারে শূন্য হয়ে গিয়েছিল। এমনকী, আমাকে খুব ধীরে আবার সব শুরু করতে হচ্ছে।' কৃতীর ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালার কাছে ট্রেনিং নিয়ে এখন মন দিয়ে ওজন কমাচ্ছেন নায়িকা। ভিডিও শেয়ার করে সেকথাই লিখেছেন কৃতী।

    View this post on Instagram

    A post shared by Kriti (@kritisanon)

    কিছুদিন আগেই মিমির পরিচালক লক্ষ্মণ উটেকারের নির্দেশে কৃতী ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন। ভিডিওতে সেই যাত্রার কথা জানিয়েছিলেন নায়িকা। একজন প্রেগন্যান্ট মহিলাকে দেখে যাতে দর্শক তাঁর সঙ্গে সংযোগ স্থাপন করতে পারেন, তার জন্যই এমন ভাবে লুক পরিবর্তন করা হয়েছিল কৃতীর। তাঁর কথায়, 'লক্ষ্মণ স্যার বলেছিলেন, মিমি আমি তোমার মুখটা দেখে লোককে বিশ্বাস করাতে চাই যে তুমি অন্তঃসত্ত্বা।' আর ঠিক দু'মাস পর কৃতি সেটে ফিরেছেন ১৫ কেজি ওজন বাড়িয়ে। এবং এই সময়টা কেক-চকোলেট, বার্গার, রসগোল্লা যা পেরেছেন সবটাই খেয়েছেন নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Kriti (@kritisanon)

    জিও স্টুডিওর এই ছবি 'মিমি'-তে ফের একবার একসঙ্গে কাজ করেছেন কৃতী শ্যানন ও তাঁর 'লুকা চুপ্পি'-র পরিচালক লক্ষ্মণ উটেকার। সঙ্গে দেখা গিয়েছে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকেও। এর আগে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গেও কৃতী কাজ করেছেন। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল, 'লুকা চুপ্পি' ও 'বরেলি কি বরফি' ছবিতে। এই মূহূর্তে কৃতীর হাতে আরও বেশ কয়েকটি ছবি রয়েছে। পাইপলাইনে রয়েছে 'বচ্চন পান্ডে', 'ভেড়িয়া' ও 'আদিপুরুষ'-এর কাজ।

    Published by:Raima Chakraborty
    First published: