Virat-Anushka: অনুষ্কা-ভামিকাকে নিয়ে ভালোই আছেন, তবে একজনের জন্য খুব মন খারাপ করে বিরাটের

অনুষ্কা-ভামিকাকে নিয়ে ভালোই আছেন, তবে একজনের জন্য খুব মন খারাপ করে বিরাটের

তাঁদের জীবনের নতুন অতিথি কন্যা ভামিকাকেও (Vamika) নিয়েও কাটে অনেকটা সময়। কিন্তু এর মাঝেই একটা বিষয় নিয়ে মন খারাপ হয় বিরাটের।

  • Share this:

    #মুম্বই: স্ত্রী ও কন্যার সঙ্গে সুখেই সংসার করছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি (Virat Kohli)। কাজের পাশাপাশি অনেকটা সময় বিরাট কাটান অভিনেত্রী তথা তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে। তাঁদের জীবনের নতুন অতিথি কন্যা ভামিকাকেও (Vamika) নিয়েও কাটে অনেকটা সময়। কিন্তু এর মাঝেই একটা বিষয় নিয়ে মন খারাপ হয় বিরাটের।

    বিরাটের আক্ষেপ তাঁর বাবা ভামিকাকে নিজের চোখে দেখে যেতে পারলেন না। ২০০৬ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বিরাটের বাবার। আর এবছরই বিরাট ও অনুষ্কার কোলে আসে ভামিকা। ক্রিকেট তারকা দীনেশ কার্তিকের সঙ্গে আলোচনা করার সময়ে এমনই বিভিন্ন বিষয় জানান বিরাট। তার একটি ছোট অংশ তিনি টুইটারে শেয়ার করেছেন।

    বিরাট সেই ভিডিওয় তাঁর বাবার প্রসঙ্গে বলছেন, "বাবা আমায় খেলতে দেখেনি। আমার মেয়েকেও দেখতে পেল না। ভামিকাকে দেখে আমি আমার মায়ের মুখে হাসি ফুটে উঠতে দেখেছি। ভাবি, বাবা থাকলে কী হত।" অনুষ্কার সঙ্গে প্রথম দেখা নিয়েও বিরাট এদিন কথা বলেন।

    বিরাট বলছেন, "আমি সবার সঙ্গেই মজা করে কথা বলি। আমি অনুষ্কার সঙ্গেও মজাই করছিলাম। তখন ও বলেছিল, 'এই প্রথম কেউ এমন বিষয় নিয়ে মজা করল যেগুলির অভিজ্ঞতা আমার ছোটবেলাতেই হয়ে গিয়েছে।' এই বিষয়টা আমাদের কানেক্ট করেছিল।" ২০১৩ সালে প্রথম দেখা বিরাট অনুষ্কার। এর পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারকা জু‌টি। জুন মাস থেকে বিরাট ও অনুষ্কা ইংল্যান্ডে রয়েছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: