• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD VIRAT KOHLI OVERTAKES PRIYANKA CHOPRA ON INSTAGRAM RICHLIST MAKES 5 CRORE PER POST SR

Priyanka Chopra: একেকটা ইনস্টাগ্রাম পোস্ট থেকে কত কোটি টাকা পান প্রিয়াঙ্কা জানেন! তবু তিনি ২৭ নম্বরে!

প্রিয়াঙ্কা এবং কোহলি দু'জনেই রয়েছেন প্রথম ৩০ ধনী ব্যক্তির তালিকায়। তবে এই উপার্জনের দিক থেকে প্রিয়াঙ্কাকে ছাপিয়ে এগিয়ে গিয়েছেন বিরাট কোহলি ।

প্রিয়াঙ্কা এবং কোহলি দু'জনেই রয়েছেন প্রথম ৩০ ধনী ব্যক্তির তালিকায়। তবে এই উপার্জনের দিক থেকে প্রিয়াঙ্কাকে ছাপিয়ে এগিয়ে গিয়েছেন বিরাট কোহলি ।

  • Share this:

#মুম্বই: এমনিতে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) আর বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে কোনও তুলনাই টানা যাবে না, দু'জনেই আন্তর্জাতিক তারকা, এই যা কেবল একটা মিল! ইন্ডাস্ট্রির হিসেবে দেখলে বরং কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে প্রিয়াঙ্কার তুলনা টানা যায়! কিন্তু আপাতত অনুষ্কাকে একপাশে সরিয়ে রেখে স্পটলাইটের পুরোটা এসে পড়েছে প্রিয়াঙ্কা আর বিরাটের উপরেই, অদ্ভুত ভাবে আলোচনার কেন্দ্রে সুন্দরীর চেয়েও বেশি জায়গা করে নিয়েছেন সুপুরুষ!

আসলে সম্প্রতি প্রকাশিত হয়েছে Hopper Instagram Richlist। নাম থেকে বুঝে নিতে অসুবিধা নেই যে এই তালিকা Instagram-এর পোস্ট পিছু উপার্জনের ভিত্তিতে আন্তর্জাতিক তারকাদের কে কত ধনী, তার একটা মূল্যায়ন করেছে। এই কাজ তারা প্রতি বছরেই করে থাকে, ২০২১ সালের হিসেব এই প্রথম সামনে এল। দেখা যাচ্ছে যে প্রিয়াঙ্কা এবং কোহিলি দু'জনেই রয়েছেন প্রথম ৩০ ধনী ব্যক্তির তালিকায়। তবে এই উপার্জনের দিক থেকে প্রিয়াঙ্কাকে ছাপিয়ে এগিয়ে গিয়েছেন বিরাট। জানা গিয়েছে যে প্রিয়াঙ্কা চলতি বছরে রয়েছেন তালিকার ২৭ নম্বরে, তাঁর একেকটি Instagram পোস্ট পিছু উপার্জন ৩ কোটি টাকা! অন্য দিকে, কোহলি রয়েছেন তালিকার ১৯ নম্বরে, তিনি প্রতি Instagram পোস্ট থেকে ঘরে তোলেন ৫ কোটি টাকা করে! আর তালিকায় সবার প্রথমে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo), তাঁর ক্ষেত্রে প্রতি Instagram পোস্ট থেকে লাভ হয় ১১ কোটি টাকা করে!

যা-ই হোক, প্রিয়াঙ্কা কিন্তু পিছিয়ে থাকার মেয়ে নন! তিনি একের পর এক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সঙ্গে যুক্ত হচ্ছেন, এর সবগুলোই আন্তর্জাতিক, ফলে উপার্জনের পাল্লা ভারী হবে বলেই বিশেষজ্ঞরা অনুমান করছেন। ভিক্টোরিয়াজ সিক্রেট (Victoria's Secret), ম্যাক্স ফ্যাক্টর (Max Factor) সম্প্রতি তাঁকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করেছে। এর মধ্যে প্রথমটা অন্তর্বাসের সংস্থা, দ্বিতীয়টা কসমেটিকসের। বোঝাই যাচ্ছে, এদের পণ্য শরীরে ধারণ করে সোশ্যাল মিডিয়ায় যখন দেখা দেবেন নায়িকা, ভিড় উপচে পড়বে!

Published by:Simli Raha
First published: