ব্ল্যাক শর্ট ও পিঙ্ক হুডিতে মাঝ রাস্তায় হঠাৎ নেচে উঠলেন মোনালি ! দেখুন ভাইরাল ভিডিও

ব্ল্যাক শর্ট ও পিঙ্ক হুডিতে মাঝ রাস্তায় হঠাৎ নেচে উঠলেন মোনালি ! দেখুন ভাইরাল ভিডিও

মোনালি শুধু ভাল গান গায় এমন নয়। তিনি একটি ছটফটে মেয়েও বটে। সারক্ষণ মজা করে থাকতেই ভালবাসে সে। রাস্তার মাঝে যেখানে সেখানে মনের আনন্দে নেচে ওঠেন, গেয়ে ওঠেন।

  • Share this:

#মুম্বই: সদ্যই মুক্তি পেয়েছে মোনালি ঠাকুরের পুজোর গান 'দুগ্গা এলো'। এই গান রিলিজ করার পর দর্শক ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় বার বার শুনছেন। মোনালিও তাঁর সব কটি সোশাল প্রোফাইলে লিঙ্ক দিয়েছেন তাঁর এই পুজোর গানের। গান শেষ করে মোনালি আবার উড়ে গিয়েছেন বিদেশ। সেখানে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে মিষ্টি সম্পর্ক। তাই বছরের বেশির ভাগ সময়টা তিনি বিদেশেই থাকেন।

আর মোনালি শুধু ভাল গান গায় এমন নয়। তিনি একটি ছটফটে মেয়েও বটে। সারক্ষণ মজা করে থাকতেই ভালবাসে সে। রাস্তার মাঝে যেখানে সেখানে মনের আনন্দে নেচে ওঠেন, গেয়ে ওঠেন। আর সেই ভিডিও তিনি সোশাল মিডিয়াতে শেয়ারও করেন। তাঁর ভিডিও শেয়ার হতেই শুরু হয়ে যায় হইচই। ভাইরাল সে ভিডিও হবেই। এবারেও মোনালি তাঁর পুজোর গান 'দুগ্গা এলো' রিলিজ করার পর বিদেশে ফিরে নিজেদের ফ্যানেদের জন্য একটি মিষ্টি নাচ উপহার দিলেন তাও বিদেশের রাস্তায়। পিঙ্ক হুডি আর ব্ল্যাক শর্টে তাঁকে মানিয়েছেও দিব্যি।

Loading...

View this post on Instagram

My happy dance for showering so much of love on #duggaelo ... Thank you, thank you.. thank you..!! For those who have not heard it yet.. link is in my bio ☝

First published: 05:36:30 PM Sep 25, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com