corona virus btn
corona virus btn
Loading

শাহরুখ না আয়ুষ্মান? প্রফেসরের জন্য কাকে পছন্দ করলেন ‘মানি হেইস্ট’-এর পরিচালক !

শাহরুখ না আয়ুষ্মান? প্রফেসরের জন্য কাকে পছন্দ করলেন ‘মানি হেইস্ট’-এর পরিচালক !

'মানি হেইস্ট' সিরিজের পরিচালক অ্যালেক্স রড্রিগো নজেই জানিয়েছে দিলেন ভারতীয় সংষ্করণের জন‍্য তাঁর পছন্দের অভিনেতা কারা

  • Share this:

#মুম্বই: বিশ্বজুড়ে সাড়া ফেলেছে স্প্যানিশ সিরিজ স্প্যানিশ ধারাবাহিক 'মানি হেইস্ট'। নেটফ্লিক্সে এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই সিরিজটি। কিন্তু শুরুতে স্পেনে এই সিরিজটি বেশি সাড়া ফেলতে পারেনি। পরে নেটফ্লিক্সে এই সিরিজটির স্ট্রিমিং রাইট কিনে স্ট্রিম করতে শুরু করে। আর তারপরেই তুঙ্গে উঠে যায় এই সিরিজের জনপ্রিয়তা। এই সিরিজের প্রতিটা চরিত্রই যেন নজর কেড়েছে সবার। তবে সব চরিত্র থেকে মানুষের মনে জায়গা করে নিয়েছে 'প্রফেসর' চরিত্রটি। কিছুদিন আগেই আয়ুষ্মান খুরানা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জানান যে তিনি প্রফেসরের চরিত্রে অভিনয় করতে চান। আবার এই খবরও সামনে এসেছে যে 'মানি হেইস্ট'-এর স্বত্ব কিনে নিয়েছেন শাহরুখ খান। তাঁর উদ্দেশ্য এই ধারাবাহিকটিকে বলিউডে বানানো।

এই সিরিজটির চরিত্রগুলির সঙ্গে কোন কোন ভারতীয় অভিনেতার মিল রয়েছে বা সিরিজটির যদি ভারতীয় সংষ্করণ হয় তাহলে কাকে কোন চরিত্রে মানাবে সেই নিয়েও জল্পনা তুঙ্গে। এবার সব জল্পনার অবসান, 'মানি হেইস্ট' সিরিজের পরিচালক অ্যালেক্স রড্রিগো নিজেই করলেন। জানিয়ে দিলেন ভারতীয় সংষ্করণের জন‍্য তাঁর পছন্দের চরিত্রাভিনেতাদের‌। সম্প্রতি একটি ইউটিউব চ‍্যানেলের সাক্ষাৎকারে রড্রিগোকে বেশ কয়েকজন ভারতীয় অভিনেতার ছবি দেখিয়ে জিজ্ঞাসা করা হয় কোন চরিত্রের জন্য কোন অভিনেতাকে দেখতে পছন্দ করবেন তিনি। বিজয় আর আয়ুষ্মান খুরানাকে তিনি বেছে নেন প্রফেসরের চরিত্রে। তিনি বলেন শাহরুখ খান পারফেক্ট বার্লিনের চরিত্রের জন্য। তিনি অজিত কুমারকে বেছে নেন বোগটার চরিত্রের জন্য। এছাড়াও তিনি রণবীর সিংকে ডেনভারের ভূমিকায় আর মহেশবাবুকে তামায়ও-র ভূমিকায় ভাল মানাবে বলেও মন্তব‍্য করেন।

দেখে নিন ভিডিও

২০১৮তে সেরা 'ড্রামা সিরিজ'-এর জন্য এমি অ্যাওয়ার্ড জেতে এই স্প্যানিশ ধারাবাহিকটি। এপ্রিল মাসেই 'মানি হেইস্ট'-এর তৃতীয় সিজন শেষ হয়েছে। একটি দলকে ঘিরেই আবর্তিত হয়েছে ধারাবাহিকের গল্প। নেটফ্লিক্সে ওয়েব সিরিজ 'মানি হেইস্ট'-এর প্রফেসরের ভূমিকায় দেখা গিয়েছে আভারো মর্তে-কে। যিনি একজন স্পেনের অভিনেতা। আর 'বেলা চাও' ইতালির বিখ্যাত একটি গান যেটি 'মানি হেইস্ট' ওয়েব সিরিজটিতে ব্যবহার করা হয়েছে।

Published by: Ananya Chakraborty
First published: May 8, 2020, 11:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर