ওয়ারের সিকোয়েলে খলনায়ক প্রভাস, টক্কর দিতে চলেছেন হৃতিককে

ওয়ারের সিকোয়েলে খলনায়ক প্রভাস, টক্কর দিতে চলেছেন হৃতিককে

ওয়ারের সিকোয়েলে খলনায়ক প্রভাস, টক্কর দিতে চলেছেন হৃতিককে!

খুব শীঘ্রই শুরু হচ্ছে হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনীত ওয়ারের (War) সিকোয়েল (sequel)-এর শ্যুটিং

  • Share this:

#মুম্বই: খুব শীঘ্রই শুরু হচ্ছে হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনীত ওয়ারের (War) সিকোয়েল (sequel)-এর শ্যুটিং। সিনেমায় বাহুবলী (Bahubali)-খ্যাত প্রভাস (Prabhas) খলনায়কের চরিত্রে অভিনয় করতে পারেন বলে জানা গিয়েছে। আপাতত দক্ষিণী অভিনেতার সঙ্গে এই বিষয়ে কথা চলছে!

২০১৯ সালে মুক্তি পেয়েছিল হৃতিক রোশন ও টাইগার শ্রফ (Tiger Shroff) অভিনীত ওয়ার। সিনেমাটি বক্স অফিসে তুমুল আলোড়ন তৈরি করে। সেই সাফল্যে উদ্বুদ্ধ হয়ে পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) ওয়ারের সিকোয়েল তৈরির করার সিদ্ধান্ত নিয়েছেন বলে BollywoodLife.com-এর এক রিপোর্টে জানানো হয়েছে। সিনেমায় হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)।

জানা যাচ্ছে, ওয়ার-এর সিকোয়েলে খলনায়কের চরিত্রে দক্ষিণী অভিনেতা প্রভাসকে দেখতে চান পরিচালক সিদ্ধার্থ।  গত বছর হায়দরাবাদে সিদ্ধার্থ ও প্রভাসের মধ্যে বেশ কয়েক দফা আলোচনা হয়েছে বলে খবর।  এও জানা গিয়েছে, সিদ্ধার্থের উপস্থাপনা প্রাথমিক ভাবে প্রভাসের পছন্দ হয়েছে। বাহুবলী-খ্যাত অভিনেতা পরিচালককে গল্পের বাউন্ড স্ক্রিপ্ট নিয়ে দেখা করার অনুরোধ জানিয়েছেন বলে রিপোর্টে জানানো হয়েছে।

যদিও কবে শুরু হবে এই সিনেমার শ্যুটিং, তা অবশ্য জানা যায়নি। তবে ওয়ার-এর সিকোয়েল যে হচ্ছেই, তা অভিনেতা টাইগার শ্রফের এক সাক্ষাৎকারে স্পষ্ট, যেখানে তিনি এই সিনেমা নিয়ে আবছা ইঙ্গিত দিয়েছেন। সঙ্গে জানিয়েছেন ২০১৯ সালে মুক্তি পাওয়া ওয়ার তাঁর কেরিয়ারের অন্যতম সেরা কাজের মধ্যে একটি। যে হৃতিক রোশনকে আইডল মেনে তিনি রূপালি পর্দা কাঁপানোর স্বপ্ন দেখে এসেছেন, তাঁর সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা অন্যরকম বলে জানিয়েছেন টাইগার। ওয়ার সিক্যুয়েলেও যে তাঁকে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যেতে পারে, সেই ইঙ্গিতও দিয়েছেন শ্রফ।

ওয়ারের দুর্দান্ত সাফল্যের পর পাঠান (Pathan) তৈরি নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। শাহরুখ খান (Shah Rukh Khan) ও দীপিকা পাড়ুকোন অভিনীত এই সিনেমা বক্স অফিসে সাড়া ফেলবে বলে মনে করা হচ্ছে। এর পরেই পরিচালক ওয়ারের সিকোয়েল তৈরির কাজে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানা যাচ্ছে!

Published by:Rukmini Mazumder
First published: