Bigg Boss 14: কী ভাবে জিতলেন? মুখ খুলেছেন বিগ বস ১৪ বিজয়িনী রুবিনা

Bigg Boss 14: কী ভাবে জিতলেন? মুখ খুলেছেন বিগ বস ১৪ বিজয়িনী রুবিনা

বিজয়ী রুবিনা

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর তিনি হারিয়ে দিয়েছেন রাহুল বৈদ্য (Rahul Vaidya), রাখি সাওয়ান্ত (Rahul Vaidya), নিক্কি তামবোলি (Nikki Tamboli) আর অ্যালি গোনিকে (Aly Goni)।

  • Share this:

#মুম্বই: অবশেষে এবারের বিজেতাকে পেল বিগ বস  (Big Boss 14) রিয়েলিটি শো। টিভি আর সোশ্যাল মিডিয়ার কল্যাণে ইতিমধ্যেই সবাই জেনে গিয়েছেন যে এইবারের বিজয়িনীর নাম রুবিনা দিলায়েক (Rubina Dilaek)। রুবিনা বলেছেন যে তিনি খুব সৎ ভাবে এই খেলা খেলেছেন আর এই সততাই তাঁর মাথায় মুকুট পরিয়ে দিয়েছে।

এত দিন ধরে ছিলেন বিগ বসের বাড়িতে। তাই এবার একটু-আধটু সেই বাড়িটাও মিস করছেন তিনি। মোটামুটি ১০০ দিন থেকেছেন তিনি। একটি ট্রফি আর ৩৬ লক্ষ টাকা পেয়েছেন এই টেলি-তারকা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর তিনি হারিয়ে দিয়েছেন রাহুল বৈদ্য (Rahul Vaidya), রাখি সাওয়ান্ত (Rahul Vaidya), নিক্কি তামবোলি (Nikki Tamboli) আর আলি গোনিকে (Aly Goni)।

এই শো জেতার পর রুবিনার বক্তব্য অনুযায়ী, তিনি নাকি সব সময়ে এইটুকুই প্রার্থনা করে এসেছেন যে তিনি যেন ফাইনালে পৌঁছতে পারেন। সততা দিয়ে সবার মন জয় করতে চেয়েছিলেন তিনি। তবে জিতে যে গিয়েছেন সেটা শুধুই ভাগ্যের জোরে। জেতা হারার বিষয়টা ভাগ্যের উপরে ছেড়ে রেখেছিলেন রুবিনা। তবে তার সঙ্গে সঙ্গে তিনি এটাও মানেন যে পরিশ্রমের সঙ্গে ভাগ্য এই দুইয়ের মিশেল মানুষের জীবনকে আরও সুন্দর করে তোলে।

বিগ বসের বাড়িতে লড়াই করে টিকে থাকা মুখের কথা নয়। এখন ট্রফি আর টাকা নিয়ে বাড়ি ফিরছেন ঠিকই, কিন্তু বড্ড মিস করছেন বিগ বসের বাড়িকে। যখন প্রতিযোগীরা দীর্ঘ দিন নিজের বাড়ি আর আত্মীয়স্বজনদের ছেড়ে দূরে ছিলেন, তাঁরা বাড়ির পরিবেশকে মিস করছিলেন। কিন্তু রুবিনা বলেছেন যে যখনই তিনি ভাবছেন যে আর কোনও দিন ওই বাড়িতে ঢুকতে পারবেন না, তখনই তাঁর মন খারাপ হয়ে যাচ্ছে। তাই জেতার পর থেকেই নিজের বাড়ি নয়, বিগ বসের বাড়িকে মিস করছেন তিনি।

যে টাকা জিতেছেন সেটা দিয়ে কী করবেন? সাংবাদিকদের এই প্রশ্নে রুবিনা বলেন কোলের উপরে ছোট্ট শিশুর মতো ট্রফিটাকে বসিয়ে রেখেছিলাম, তার পর মনে হল আরে আমি তো টাকাও পেয়েছি! রুবিনা এখনও জানেন না যে ওই টাকা দিয়ে তিনি কী করবেন!

অনেকের সঙ্গে বন্ধুত্ব হয়েছে, আবার অনেকের সঙ্গে ঝগড়া বেধেছে বিগ বসের বাড়িতে। তবে আপাতত সবার দিকেই বন্ধুত্বের হাত বাড়িয়ে দিতে চান বিগ বস ১৪-র এই বিজয়িনী!

First published: