Home /News /entertainment /
কার সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী? জেনে নিন সুজানের ডেটিং-পার্টনারের নাম

কার সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী? জেনে নিন সুজানের ডেটিং-পার্টনারের নাম

photo- collected

photo- collected

শোনা গিয়েছে, বিগ বসের প্রতিযোগী তথা টেলি তারকা আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে সুজানকে।

  • Share this:

    #মুম্বাই : বিয়ের ১৪ বছর পর ২০১৪ সালে বিচ্ছেদ ঘটে যায় হৃত্বিক  রোশনের। তবে তাঁর ও সুজানের বৈবাহিক জীবনের ভাঙন ঘটলেও দুই সন্তানের দায়িত্ব একসঙ্গে পালন করছেন এই 'তারকা অভিভাবক'। বিচ্ছেদের পরও হৃত্বিক বা সুজান দু’‌জনের কেউই যেমন বিয়ে করেননি তেমনি তাঁদের বন্ধুত্বের সম্পর্কে তিক্ততাও আসেনি। বিচ্ছেদের পরও হৃত্ত্বিকের পরিবারের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছেন প্রাক্তন স্ত্রী, সুজান। ডিনার বা লাঞ্চও সেরেছেন একসঙ্গে। এমনকি কখনও সন্তানদের প্রয়োজনে একসঙ্গেও থেকেছেন প্রাক্তন তারকা দম্পতি।

    কিন্তু আরব সাগরের তীরে নতুন করে ঢেউ উঠেছে। শোনা যাচ্ছে ফের নতুন সম্পর্কে জড়াতে চলেছেন হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। বলি পাড়ায় এখন এ নিয়েই চলছে জোর গুঞ্জন। শোনা গিয়েছে, বিগ বসের প্রতিযোগী তথা টেলি তারকা আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে সুজানকে। সূত্রের খবর, তাঁরা একসঙ্গে পার্টিতে আসছেন।

    হৃত্বিক–সুজানের বিচ্ছেদের পর সুজানের সঙ্গে অর্জুন রামপালের ঘনিষ্ঠ হওয়ার খবর সামনে আসে। তবে বেশিদিন টেকেনি সেই গুঞ্জন। ২০১৯-এ প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্কে ইতি টেনে গাব্রিয়েলা ডেমেট্রিয়াডস-কে সঙ্গী হিসেবে বেছে নেন রামপাল। এরপর থেকে সুজনের নাম আর সেভাবে কোনও নামের সঙ্গে জড়ায়নি। তবে সম্প্রতি শোনা গিয়েছে আলি গনির ভাই আর্সলানের সঙ্গে সুজানের বন্ধুত্ব বেশ চোখে পড়ছে সকলের। সূত্রের দাবি, তাঁরা একে–অপরকে ৬ মাসের বেশিদিন চেনেন। বন্ধুত্ব যে ক্রমে ঘনিষ্ঠতার দিকে যাচ্ছে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। অভিনেতা আর্সলান গনি সম্প্রতি 'অল্ট বালাজি’-র ওয়েবসিরিজ 'ম্যায় হিরো বোল রাহা হুঁ’-র শুটিং শুরু করতে চলেছেন। একতা কাপুর সহ একাধিক টেলি তারকার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে আর্সলান ও সুজানকেও। সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে সেই ছবি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bollywood, Hrithik Roshan, Sussanne Khan

    পরবর্তী খবর