Viral Video: লাইভ ভিডিওয় প্রেমিককে অস্বস্তিতে ফেললেন সুস্মিতা, আজব কীর্তিতে লজ্জায় লাল রোহমান

Viral Video: লাইভ ভিডিওয় প্রেমিককে অস্বস্তিতে ফেললেন সুস্মিতা, আজব কীর্তিতে লজ্জায় লাল রোহমান

এ দিন তিনি তাঁর দুই মেয়ে রিনি (Renee Sen) ও আলিসা (Alisah Sen) এবং প্রেমিক রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে তাঁর আনন্দ উদযাপন করেন।

এ দিন তিনি তাঁর দুই মেয়ে রিনি (Renee Sen) ও আলিসা (Alisah Sen) এবং প্রেমিক রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে তাঁর আনন্দ উদযাপন করেন।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) সম্প্রতি সমাজ কল্যাণ ও মহিলা ক্ষমতায়নে তাঁর অবদানের জন্য একটি জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছেন। শনিবার Instagram লাইভে অভিনেত্রী এই কথা সবার সঙ্গে শেয়ার করেছেন।

এ দিন তিনি তাঁর দুই মেয়ে রিনি (Renee Sen) ও আলিসা (Alisah Sen) এবং প্রেমিক রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে তাঁর আনন্দ উদযাপন করেন। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অ্যাওয়ার্ডের কয়েকটি ছবিও শেয়ার করেছেন। তাতে তিনি লেখেন ভারতের শক্তিশালী মেরুদণ্ড হল মহিলারা। তাঁদের তরফ থেকে তিনি এই পুরস্কার পেয়েছেন।

পুরস্কার পাওয়ার পর সুস্মিতা তাঁর অনুরাগীদের জন্য Instagram লাইভে আসেন। অভিনেত্রী জানান এই পুরস্কারটি পাওয়া তাঁর কাছে বড় পাওনা। তাঁর বাবার কাছেও এটা গর্বের মুহূর্ত বলে তিনি জানান। এদিনের লাইভে নানান মজার মুহূর্ত সামনে আসে। সুস্মিতার বয়ফ্রেন্ড রোহমান শাল ও তাঁর কন্যাদের দেখা পাওয়া যায়। ভিডিওটিতে একটা মজার মুহূর্ত সামনে আসে। দেখা যায় রোহমান মুখের একপাশ ঢেকে ভিডিওতে রয়েছেন। সেই সময় সুস্মিতাকে রোহমানকে নিয়ে মজা করতে দেখা যায়। তবে সেটা কিছুক্ষণের জন্য। কী কারণে এমনটা হয়েছে সেটাও বলেন অভিনেত্রী। আসলে রোহমান সে দিন দাড়ি শেভ করার সময় ভুল করে ঝুলপির বেশ কিছুটা অংশ কেটে ফেলেছেন। তাই রোহমান মুখের একটা দিক ঢেকে রয়েছেন বলে জানান নায়িকা।

পুরো Instagram লাইভ এখানে দেখতে হলে এই লিঙ্কে ক্লিক করতে হবে-

Twitter অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট মিস ইউনিভার্স পেজেন্ট থেকেও সুস্মিতা-কে অভিনন্দন জানানো হয়। সুস্মিতা এই পোস্টের প্রতিক্রিয়া দেন এবং বলেন জীবন পুরো একটা বৃত্তের মধ্যে চলে। তিনি মিস ইউনিভার্সকে ধন্যবাদ জানিয়ে স্মরণ করেন যে ১৮ বছর বয়সে তিনি এই যাত্রা কী ভাবে শুরু করেছিলেন। ১৯৯৪ সালে মিস ইন্ডিয়ার খেতাব জিতে নেন সুস্মিতা এবং তিনি ছিলেন প্রথম ভারতীয় মহিলা যিনি একই বছরে মিস ইউনিভার্স পেজেন্ট-এর খেতাব জিতে নিয়েছিলেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন ভালো ভাবে অতিবাহিত হচ্ছে, ২০১৮ সাল থেকে রোহমানকে ডেট করছেন তিনি। কর্মজীবনেও এখন বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। আরিয়া (Aarya) ওয়েব সিরিজের পরবর্তী সিজনের শুটিং-এ ব্যস্ত এখন সুস্মিতা। ২০২০ সালে বহু বছর পর ফের এই সিরিজের প্রথম সিজনের মাধ্যমে তিনি রুপোলি পর্দায় কামব্যাক করেন।

Published by:Shubhagata Dey
First published: