corona virus btn
corona virus btn
Loading

সবর্কালের সব রেকর্ড ভেঙে, ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-কে হারিয়ে ইউটিউবে সবচেয়ে সফল এখন ‘দিল বেচারা’

সবর্কালের সব রেকর্ড ভেঙে, ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-কে হারিয়ে ইউটিউবে সবচেয়ে সফল এখন ‘দিল বেচারা’

মাত্র এক দিনেই ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ট্রেলারের শিরোপা অর্জন করেছে ‘দিল বেচারা’র ট্রেলার । পিছনে ফেলেছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’কেও ।

  • Share this:

#মুম্বই: শেষ বারের জন্য মুক্তি পেল সুশান্ত সিং রাজপুতের ছবির ট্রেলার। আর কোনও দিনই আমাদের চ্যাম্পকে পর্দায় ফিরতে দেখতে পাব না নতুন করে। তবে শেষ ছবির প্রতিটা দৃশ্য যেন দর্শক একেবারে শেষ বিন্দু পর্যন্ত অনুভব করেছেন চেটেপুটে।

গতকাল, সোমবার সুশান্ত সিং রাজপুত আর নবাগতা সঞ্জনা সংঘির এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। তারপর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই ছেয়ে রয়েছেন সুশান্ত। তাঁর শেষ ছবিও জীবন, অনুভূতি, মৃত্যু আর প্রেমের গল্প। যেন আক্ষরিক অর্থেই সুশান্তের নিজের জীবনের ছায়া সেই ছবিতে। বলিউডের জনপ্রিয় কাস্টিং ডিরেক্টর ও সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু মুকেশ ছাবড়া এই ছবির পরিচালক। ছবি মুক্তি পাওয়ার কথা ছিল মে মাসের ৮ তারিখ ৷ তবে লকডাউনের কারণে ছবির মুক্তি বড়পর্দায় না হয়ে ২৪ জুলাই হটস্টার-ডিজনিতে মুক্তি পেতে চলেছে ‘দিল বেচারা’ ৷

কিন্তু তার আগেই এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। আর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে গোটা দেশ যেন হুমড়ি খেয়ে পড়েছে শেষ বারের মতো তাঁদের প্রিয় তারকাকে দেখতে। মাত্র এক দিনেই ইউটিউবের সবচেয়ে জনপ্রিয় ট্রেলারের শিরোপা অর্জন করেছে ‘দিল বেচারা’র ট্রেলার। পিছনে ফেলেছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’কেও।

ট্রেলারে দেখা গিয়েছে ম্যানি ও কিজির প্রেম৷ কী ভাবে ক্যান্সার আক্রান্ত কিজিকে তাঁর ইচ্ছেপূরণে সাহায্য করবেন ম্যানি ওরফে সুশান্ত৷ এবং সেখানেই সুশান্তের মুখে এক সংলাপে চোখে জল আসবে সকলের৷ তিনি বলছেন 'জন্ম-মৃত্যু আমরা ঠিক করি না, কী ভাবে বাঁচব সেটা আমাদের হাতে'!

এখনও পর্যন্ত ৫.১ মিলিয়ন লাইক, ২২ মিলিয়ন ভিউ পেয়েছে সুশান্তের এই সিনেমা। ফলে গোটা বিশ্বে এখন এক নম্বর পপুলার ভিডিও এটাই। ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-র প্রথম ট্রেলারটির ভিউ ছিল ৩.২ মিলিয়ন এবং দ্বিতীয় ট্রেলারের ভিউ ছিল ৩.৬ মিলিয়ন ।

Published by: Simli Raha
First published: July 7, 2020, 3:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर