corona virus btn
corona virus btn
Loading

মাত্র একটা শটেই গোটা গানের শ্যুটিং শেষ করেছিলেন সুশান্ত! পুরষ্কার হিসাবে পেয়েছিলেন...

মাত্র একটা শটেই গোটা গানের শ্যুটিং শেষ করেছিলেন সুশান্ত! পুরষ্কার হিসাবে পেয়েছিলেন...

তাঁর উপর বিশ্বাস রেখেছিলেন ‘দিল বেচারা’র কোরিওগ্রাফার ফারহা খান । তিনি জানতেন, এই অসাধ্যসাধন একমাত্র সুশান্তই করতে পারবেন ।

  • Share this:

#মুম্বই: এককথায় জিনিয়াস ছিলেন তিনি । যেমন অভিনয় দক্ষতা, তেমনই তুখোড় বুদ্ধি, তেমন সুন্দর ডান্সিং স্কিল, আবার পড়াশোনাতেও সেরা, দু’হাত চালাতে পারতেন একনাগাড়ে, মহাকাশ নিয়ে অসীম কৌতূহল, ফিজিক্সে অলিম্পিয়াড । প্রায় সমস্ত প্রতিভাই একসঙ্গে নিজের মধ্যে ধারণ করতেন সুশান্ত সিং রাজপুত ।

আর সে কারণেই তাঁর উপর বিশ্বাস রেখেছিলেন ‘দিল বেচারা’র কোরিওগ্রাফার ফারহা খান । তিনি জানতেন, এই অসাধ্যসাধন একমাত্র সুশান্তই করতে পারবেন । তাই তিনি সিদ্ধান্ত নেন, ‘দিল বেচারা’র টাইটেল ট্র্যাক এক শটেই ‘ওকে’ করবেন । এরপর শুরু হয় রিহার্সাল ।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে ফারহা জানিয়েছেন, ‘‘একটা গোটা দিন ওই নাচের রিহার্সাল চলে । তারপর মাত্র আধ বেলা শ্যুটিং করেই গানটি রেডি হয়ে যায় । সুশান্ত যে এটা পারবে আমি জানতাম । ও সেটা করে দেখিয়েছিল । তবে তাঁর জন্য ওকে একটা পুরষ্কার দিই আমি । সুশান্ত চেয়েছিল আমার হাতের রান্না খেতে । যখন একটা শটেই গোটা গান শ্যুট করা হয়ে গেল, আমি সঙ্গে সঙ্গে বাড়ি চলে যাই । ওঁর জন্য নিজে হাতে খাবার বানিয়ে আনি ।’’

এরপর ফারহা বলেন, সুশান্ত’কে গোটা গানটাতেই দারুণ উৎফুল্ল আর খুশি লেগেছে । খুবই আনন্দে ছিল ও । এরপর পুরনো স্মৃতি রোমন্থন করে ফারহা বলেন, যখন তিনি একটি রিয়্যালিটি শোয়ের বিচারক ছিলেন, সুশান্তে সেখানে এসেছিলেন বিশেষ অতিথি হয়ে । একমাতচ্র সুশান্তই ছিলেন, যিনি প্রতিযোগীদের থেকে ভাল নাচতেন ।

 
View this post on Instagram
 

Can’t still believe.. but I know somewhere your mother is hugging you n keeping you safe. Be at peace my dearest #sushantsinghrajput

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on

সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র ট্রেলার মুক্তি পেতেই বিশাল অঙ্কের রেকর্ড গড়েছে সেটি । এখন অপেক্ষা তাঁর শেষ ছবি মুক্তি পাওয়ার । আগামী ২৪ জুলাই জিডনি+হটস্টারে মুক্তি পাচ্ছে সেই ছবি ।

Published by: Simli Raha
First published: July 9, 2020, 6:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर